kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সিনেমার টানে এক মঞ্চে দেশের তারকারা

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:০৯ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমার টানে এক মঞ্চে দেশের তারকারা

সিনেমার সুদিন ফেরাতে একমঞ্চে এসে দাঁড়িয়েছিলেন দেশের জনপ্রিয় একঝাঁক তারকা। বিশ্ব শান্তি দিবসে এ যেন এক পরম পাওয়া। তাদের একমঞ্চে এনেছে টিএম ফিল্মস। যার কর্ণধার কৌশিক হোসান তাপস ও ফারজানা মুন্নি।

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

বাংলাদেশের এসব তারকাদের মধ্যে মধ্যমণি হয়ে দাঁড়িয়ে ছিলেন বলিউডের রকস্টার, মাদ্রাজ ক্যাফে ছবির নায়িকা নার্গিস ফাকরি।

মূলত মিউজিক ফর পিস অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গান বাংলা। প্রতিষ্ঠানটি শনিবার রাতে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে দেশের বেশিরভাগ তারকাদের এক মঞ্চে জড়ো করলো প্রতিষ্ঠানটি।

উইন্ড অব চেঞ্জ দিয়ে বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গেছেন কৌশিক হোসেন তাপস। এবার তিনি সিনেমা প্রযোজনায় নামছেন। সেজন্য তার ডাকেই হাজির হয়েছেন দেশের জনপ্রিয় তারকারা।

কৌশিক হোসেন তাপস বলেন, “আমি সবসময় স্বপ্ন দেখি, স্বপ্নের কোন সীমা নেই। গান নিয়ে স্বপ্ন দেখেছি, এখন চলচ্চিত্র নিয়ে স্বপ্ন দেখছি। দেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক পরিসরে নিয়ে যেতে চাই। যাতে বাংলাদেশ গর্ব করতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশের সঙ্গে তাল মিলিয়ে এদেশের সংস্কৃতিঅঙ্গনকেও সমৃদ্ধ করতে চাই। টিএম ফিল্মস ২০২০ সাল থেকে চলচ্চিত্র নির্মাণ শুরু করবে। দেশের সব চলচ্চিত্র শিল্পীই আমাদের সিনেমায় কাজের সুযোগ পাবেন বলে আশা করছি।”

তারকাদের মধ্যেই প্রত্যেকেই মঞ্চে দাঁড়িয়ে টিম ফিল্মসের এই প্রযোজনায় আসাকে সাদরে গ্রহণ করেন। তারা বলেন, গানকে যেভাবে নতুন করে জাগিয়েছে গান বাংলার কৌশিক হোসেন তাপস, একইভাবে তিনি সিনেমা প্রযোজনা করে বাংলা চলচ্চিত্রলে সমৃদ্ধ করবেন এটাই প্রত্যাশা।

এসময় কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন। আমরা শুধু চাই ভালো গল্প।

তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাকরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব ও একাধিক কণ্ঠশিল্পী উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা