kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ঢাকাই চলচ্চিত্রে শাকিব খানের নায়িকা নারগিস ফাখরি

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকাই চলচ্চিত্রে শাকিব খানের নায়িকা নারগিস ফাখরি

ঢাকাই চলচ্চিত্রের কিং খান নামে খ্যাত শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নারগিস ফাখরি। টিএম ফিল্মস এর আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে তেমনটাই ইঙ্গিত দিলেন এর কর্ণধার কৌশিক হোসেন তাপস। অবশ্য বিষয়টি প্রায় নিশ্চিতও করেই বললেন তাপসের একজন কাছের মানুষ।

মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় সব চলচ্চিত্র তারকারা। এ সমাবেশে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী নারগিস ফাখরি।

ইতিমধ্যেই কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন এ অভিনেত্রী। উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি। বললেন, “এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।”

পরবর্তীতে টিএম ফিল্মস এর যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।

নারগিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ধরুণ আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন, বললেন, “নারগিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।”

পাশে দাঁড়ানো নারগিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, “রাইট ফাখরি?” নারগিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

মন্তব্য



সাতদিনের সেরা