kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১            

কেউ চিনল না

কালের কণ্ঠ অনলাইন   

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:১২ | পড়া যাবে ১ মিনিটে



কেউ চিনল না

‘টেনেট’-এর শুটিংয়ে দলবল নিয়ে পরিচালক ক্রিস্টোফার নোলান এখন মুম্বাইতে। সে দলে আছেন নতুন ‘ব্যাটম্যান’ রবার্ট প্যাটিনসনও। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। মজার ব্যাপার হলো, এই দুই বিশ্বখ্যাত তারকা যখন মুম্বাই বিমানবন্দর দিয়ে প্রবেশ করেন, তাঁদের কেউ চিনতেই পারেনি। এমনকি তাঁদের আগমন উপলক্ষে সেখানে হাজির ছিলেন না কোনো সাংবাদিকও! 

শুক্রবার সকালে তাঁদের আসার খবর পেয়ে উপস্থিত হয়েছিল শুধু একজন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র—বিক্রান্ত পতংকর। নোলানের এক অনলাইন ফ্যান ফোরাম থেকে সে একটি ড্যানিশ ওয়েবসাইটের খোঁজ পেয়েছিল। সেখানেই পায় তাঁদের আসার দিন-তারিখের খবর। 

বিক্রান্ত বলেন, ‘বিমানবন্দরে তাঁদের জন্য আমি এক ঘণ্টা অপেক্ষা করেছি। তাতে কোনো আফসোস নেই। কারণ অপেক্ষার শেষে আমি নোলানের অটোগ্রাফ নিতে পেরেছি। ছবি তুলেছি রবার্ট প্যাটিনসনের সঙ্গে। আশ্চর্যের ব্যাপার হলো, তাঁরা কিন্তু ভিআইপি গেট দিয়ে না, সাধারণ গেট দিয়েই এসেছেন। সেখানে তাঁদের কেউ চিনতেই পারেনি। ফলে তাঁদের ঘিরে কোনো জটলাও হয়নি।’ বিমানবন্দরে তাঁদের নিয়ে হৈচৈ না হলেও, রবার্ট প্যাটিনসনের সঙ্গে বিক্রান্তের ছবি ঠিকই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মন্তব্য



সাতদিনের সেরা