kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

হুইল চেয়ারে দেশে ফিরলেন ইরফান, অসুস্থতা নিয়ে নানা প্রশ্ন

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২২ | পড়া যাবে ২ মিনিটে



হুইল চেয়ারে দেশে ফিরলেন ইরফান, অসুস্থতা নিয়ে নানা প্রশ্ন

বলিউড অভিনেতা ইরফান খান গত বছরের শুরুতে যুক্তরাজ্য পাড়ি দেন ক্যান্সার আক্রান্ত । লন্ডনে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। দেড় বছরেরও বেশি সময় পরে শুক্রবার রাতে মুম্বাই বিমানবন্দরে হুইল চেয়ারে বসা অবস্থায় দেখা গেল তাকে। এ সময় ক্যামেরা থেকেও মুখ ফিরিয়ে রাখেন তিনি।

ক্যানসার চিকিৎসার জন্য গত বছর ইরফান। শোনা যাচ্ছে, লন্ডনে থাকাকালীন ‘আংরেজি মিডিয়ামের’ শুটিং করেছেন ইরফান খান। এই সিনেমায় ইরফানের সঙ্গে না কি অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুরকেও। জনপ্রিয় টেলি অভিনেত্রী রাধিকা মদনকে দেখা যাবে ইরফান খানের মেয়ের চরিত্রে।

দেশে ফেরার পর কাজলের সঙ্গেও না কি নতুন একটি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে-এমনও বলছেন অনেকে। তবে কেউই এসব বিষয়ে নিশ্চিত করেননি।

২০১৮ সালের সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন বলিউডের বরেণ্য তারকা ঋষি কাপুর। ক্যান্সার চিকিৎসার জন্যই নিউইয়র্কে পাড়ি দেন বলিউড অভিনেতা। চিকিৎসা শেষ হওয়ার পর সম্প্রতি দেশে ফিরে আসেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা। সোনালি বেন্দ্রেও ক্যান্সার সারিয়ে ফিরেছেন দেশে। তবে ইরফান খান কি এখনো বেরিয়ে আসতে পারেননি ক্যান্সারের বেড়াজাল থেকে? এজন্যই কি বিমানবন্দরে মুখ ঢেকে রাখলেন এই বলিউড অভিনেতা? উত্তর পেতে হয়তো সময় লাগবে।

মন্তব্য



সাতদিনের সেরা