kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভূতে ধরেছে?

কালের কণ্ঠ অনলাইন   

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ২২:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ঘুমিয়ে হাঁটেন ইলিয়ানা, ভূতে ধরেছে?

ঘুমের মধ্যে হাঁটা যে কত বিপজ্জনক হতে পারে তা অনেকেরই জানা। এর জন্য বিভিন্ন রকমের চিকিৎসাও রয়েছে। ঘুমের মধ্যে হাঁটতে গিয়ে দুর্ঘটনাও ঘটে। অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজও নাকি এই অদ্ভুত রোগের শিকার। সম্প্রতি ট্যুইটারে নিজেই এই কথা জানান তিনি।

ইলিয়ানা জানান, প্রায়ই ঘুম থেকে উঠে নিজের পায়ে বিভিন্ন রকমের আঘাতের চিহ্ন দেখতে পান, যা স্লিপওয়াকার না হলে সম্ভব নয়। ইলিয়ানা ট্যুইট করেন, 'আমি বুঝে গেছি আমি ঘুমিয়ে ঘুমিয়ে নিশ্চয়ই হাঁটি। না হলে ঘুম থেকে ওঠার পরে কিভাবে আমার পায়ে এতগুলো আঘাতের চিহ্ন থেকে যায়!'

ইলিয়ানার এই পোস্ট দেখে রীতিমতো চিন্তায় পড়ে গেছেন তাঁর ভক্তরা। তাঁরা অভিনেত্রীকে বিভিন্ন রকম পরামর্শও দেন। একজন ইলিয়ানাকে তাঁর বেডরুমে ভিডিও ক্যামেরা লাগিয়ে রাখার পরামর্শ দেন। অনেকে আবার ভয় পেয়ে বলেন, নিশ্চয়ই নায়িকার বাড়িতে ভূতের উৎপাত রয়েছে।

ইলিয়ানার এক ফলোয়ার কমেন্টে লেখেন, ঘুম থেকে ওঠার পরে কি আপনি অন্য জায়গায় ছিলেন? নাকি নিজের বিছানাতেই ছিলেন? যদি দেখেন আপনি অন্য জায়গায় রয়েছেন, তা হলে বুঝবেন আপনি একজন স্লিপওয়াকার, না হলে বুঝবেন বাড়িতে ভূত আছে।

আর একজন ফলোয়ার লেখেন, নিশ্চয়ই আপনার ওপর ভূত ভর করে। আবার অনেকে ইলিয়ানাকে নিজের বিছানা ঠিক করে দেখে ঘুমানোর পরামর্শ দিয়েছেন।

তবে সত্যিই কি ইলিয়ানা ঘুমের মধ্যে হাঁটেন? নাকি তাঁর বাড়িতে ভূতের উৎপাত রয়েছে? কিন্তু কানাঘুষো শোনা যাচ্ছে, ইলিয়ানা সম্প্রতি কোনো হরর ছবিতে সই করেছেন। তারই প্রচার শুরু করেছেন। সত্যিটা কী, তা ক্রমশ প্রকাশ্য।

মন্তব্য



সাতদিনের সেরা