kalerkantho

সিমলাকে চট্টগ্রামে পুলিশি হেফাজতে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সিমলাকে চট্টগ্রামে পুলিশি হেফাজতে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ

ঢাকাই সিনেমার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সামসুন নাহার শিমলা বাংলাদেশে রয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাই ঘটনার এক মামলায় আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দেড়টা পর্যন্ত সাড়ে তিনঘণ্টা চট্টগ্রাম নগরীর দামপাড়ায় কাউন্টার টেরোরিজম অফিসে সিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এমন তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

চলতি বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদ। এই পলাশ সিমলার স্বামী বলে জানা যায়। পলাশের বাবার নাম পিয়ার জাহান সরদার। বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরিজপুরের দুদঘাটা গ্রামে। তিনি তালিকাভুক্ত অপরাধী বলেও জানিয়েছে সংস্থাটি।

ঘটনার দিন থেকেই গুঞ্জণ উঠেছিলো বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশ কোন এক নায়িকার ব্যর্থ প্রেমিক। পাশাপাশি এও শোনা যাচ্ছিলো সেই নায়িকা নাকি ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী। তবে সেই প্রেমিকা যে নায়িকা সিমলা সেটা নিয়েই ছিলো সবার মনে জল্পনা।

পলাশের বাবা পিয়ার জাহান সেসময় বলেছিলেন, ২০১৮ সালের ফেব্রুয়ারির দিকে শিমলা নামে এক মেয়েকে রাতের বেলা বাড়িতে নিয়ে আসে পলাশ। মেয়েটিকে চিত্রনায়িকা ও তার প্রেমিকা বলে আমাদের সঙ্গে পরিচয় করিয়ে দেয় সে। এর দুই মাস পর আবার শিমলাকে বাড়িতে নিয়ে এসে বিবাহিত স্ত্রী হিসেবে পরিচয় দেয় পলাশ। বিয়ের কথা শিমলাও আমাদের কাছে স্বীকার করে। ওই রাতেই তারা আবার ঢাকায় চলে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা