kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ধর্মের দোহাই দিয়ে অভিনয় ছেড়ে খোলামেলা পোশাকে জায়রা

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মের দোহাই দিয়ে অভিনয় ছেড়ে খোলামেলা পোশাকে জায়রা

গত মার্চে সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নামের ছবি শেষ করেই অভিনয় জগৎ থেকে বিদায় নেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত জায়রা ওয়াসিম। মুসলিম ধর্মাবলম্বী হিসেবে অভিনয় করা ইসলাম ধর্মের বিরুদ্ধাচরণসম বলে জানিয়ে তিনি অভিনয় থেকে বিদায় নেন। তবে তার মাস দুয়েক পরই টরোন্টোর চলচ্চিত্র উৎসবে তাকে দেখে হতবাক নেটদুনিয়া। একহাত নিতেও ছাড়েননি।

আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষেই প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম পৌঁছে গেছেন টরোন্টোয়। সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন জায়রা।

আর এতেই রেগে আগুন নেটিজেনরা। অনেকে তাকে ‘ড্রামাবাজ’ আখ্যা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে  লেখেন, ‘আরে, ধর্মের দোহাই দিয়ে অভিনয় করা তো আগেই ছেড়ে দিয়েছেন, তাহলে এখন আবার ওখানে গিয়েছেন কী করতে? কী নাটুকে মেয়ে রে বাবা!’

অভিনয় ছাড়ার কথা ঘোষণা করার পর জায়রার সিদ্ধান্তে দ্বিখণ্ডিত হয়ে গিয়েছিল বলিউড। কেউ সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়িয়েছিলেন, কেউ বা আবার তার প্রতিশ্রুতিমান ভবিষ্যতের কথা ভেবে বিরোধীতা করেছিলেন। এবার টরোন্টোর সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে দাঁড়িয়ে ফের নেটিজেনদের রোষানলে পড়লেন তিনি।

 

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

মন্তব্য



সাতদিনের সেরা