kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

আমি এখনও কিশোরী : তিশা

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৬ | পড়া যাবে ৩ মিনিটে



আমি এখনও কিশোরী : তিশা

ছবি-রাফিয়া আহমেদ

আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে নতুন চলচ্চিত্র 'মায়াবতী।' ছবিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান। নতুন এই ছবির প্রচারণায় কালের কণ্ঠের ফেসবুক লাইভ অনুষ্ঠান সেলিব্রিটি শোতে এসেছিলেন এই দুজন। অনুষ্ঠানের শুরুতেই উপস্থাপক দাউদ হোসেন রনি তিশাকে পরিচয় করিয়ে দিচ্ছিলেন দর্শকদের সঙ্গে।  রনি বলছিলেন, 'দেড়যুগ আগে কিশোরী বয়সে তিশা এসেছিলে এই শোবিজ অঙ্গনে, এখনও যদি তাকে মাথায় বেণী করে ছেড়ে দেওয়া হয় তাহলে কিশোরীদের মতোই লাগবে।'

তবে নুসরাত ইমরোজ তিশা রনির এই স্তুতি বাক্যকে নাকচ করে দিয়ে তিশা বলে বসলেন, 'আমি আবার কিশোরীর মতো কেন হবো? আমি তো কিশোরীই...'  অবশ্য তিনি উপস্থাপকের বিশেষণকে নাকচ করে দিতে পেরে যেভাবে উচ্ছ্বসিত হয়েছিলেন আর যেভাবে উত্তর ছুঁড়ে মারলেন তাতে করে তিশার দাবি সমর্থনযোগ্য হয়ে উঠল স্পষ্ট। 

মায়াবতী প্রসঙ্গে প্রশ্ন করা হয়, এই জুটি কেন? অর্থাৎ একজন দেড়যুগ আগের একজন অভিনেত্রী, আরেকজন বর্তমান সময়ের অভিনয় শিল্পী- এই জুটি করার চিন্তাভাবনা কার মাথায় আসে। ইয়াশ অবশ্য জানেন না বলে দায় সারলেও নুসরাত ইমরোজ তিশা খুব শক্তভাবেই উত্তর দিলেন- এটা পরিচালকের মাথা থেকেই এসেছে। কেন এসেছে? এই প্রশ্নের জবাবেও রোহান এড়িয়ে গেলেও তিশা বলেন, সেটা পরিচালকই ভালো জানেন।

মায়াবতী চলচ্চিত্র সম্পর্কে তিশার খুব ইতিবাচক ও আশাবাদী মনোভাব। তিনি মনে করেন এই ছবিটি এক শ্রেণীর দর্শক খুব ভালোভাবে গ্রহণ করবে। গল্পের ভিন্নতা রয়েছে। এছাড়াও ছবির একটা গুরুত্বপূর্ণ অংশের শুটিং হয়েছে দৌলতদিয়ার যৌনপল্লীতে। ফেসবুক লাইভে সেসব অভিজ্ঞতার কথাও তুলে ধরলেন তিশা। রোহানও তার ব্যক্তিগত অভিজ্ঞতার কথা বলেন।

মায়াবতীর প্রচারে কালের কণ্ঠের নির্বাহী সম্পাদকের সাথে তিশা-রোহান। এসময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠের অনলাইন ইনচার্জ গাউস রহমান পিয়াস।

ছবির শুটিং সম্পর্কে দুজন শেয়ার করলেন দুজনের অভিজ্ঞতা। জানালেন পরস্পর কীভাবে পরস্পরকে হেল্প করলেন। দুজনেই দুজনকে ক্রেডিট দিতে তৎপঅর হলেন। রোহান বললেন, 'আসলে আমাদের বয়সের যে ব্যবধান রয়েছে সেটা থেকে সরে না এলে হয়তো আমরা ভালোটা দিতে পারতাম না, একটা জড়তা কাজ করে যেত।'

ছবির পোস্টার,টিজার ও ট্রেলার প্রকাশের পর বেশ আগ্রহ তৈরি করেছে অরুণ চৌধুরীর দ্বিতীয় চলচ্চিত্র ‘মায়াবতী’। প্রচার প্রচারণায়ও বেশ সাড়া ফেলেছে ছবিটি। অনলাইনে চলচ্চিত্র বিষয়ক গ্রুপ থেকে শুরু করে সাধারণ চলচ্চিত্র প্রেমীরাও ছবিটির প্রচারণায় অংশ নিচ্ছেন। এ ছবির কথা ছাড়াও আরো নানা কথাও শেয়ার করলেন কালের কণ্ঠের ফেসবুক লাইভে। চাইলে পাঠকেরা ভিডিও দেখে দর্শক হয়ে যেতে পারবেন। সাথে পাবেন উপভোগ্য সময়। কেন না তিশা-রোহান-রনির আড্ডাকে উপভোগ্য না বলে উপায় নেই।

মন্তব্য



সাতদিনের সেরা