kalerkantho

'আমি মেঘের ওপর উড়ছি'

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



'আমি মেঘের ওপর উড়ছি'

ভিডিও-তে লেখা, লাগার্ডিয়া এয়ারপোর্ট, কুইন্স, নিউ ইয়র্ক। কণ্ঠে ভেসে এলো, 'মেঘযুক্ত মাঠ, কর্দমাক্ত আকাশ। উড়ালপঙ্খী টেকিং অফ, অ্যান্ড আই অ্যাম অন টু টেক্সাস'। এ পর্যায়ে বোঝা গেলো, কণ্ঠটা নোবেলের। উড়াল যানের পেটে বসে ভিডিওটা করেছেন তিনি। 

উচ্ছ্বসিত তিনি। বললেন, 'দেখো ভাই, আমি এখন মেঘের ওপর উড়তেছি। সেই! অস্থির না? দেখছো, মেঘ কিন্তু আমার পায়ের নিচে'। প্লেনটা তখন টেক্সাসের হিউস্টনের আকাশে উড়ছে। নোবেল বলছেন, 'এত সুন্দর রাস্তা আমি শুধু জিটি সান অ্যান্দ্রেসে দেখছি। আর এখন সত্যিকার লাইফে দেখতেছি। জোস! 

'সো চলে এসেছি টেক্সাসে। এখন প্লেনটা ল্যান্ড করতেছে। এই ল্যান্ড করলো এখন। ল্যান্ড করতে করতে করতে করতে...করে ফেললো (উত্তেজিত কণ্ঠে যখন বিমানের চাকা ল্যান্ডিংয়ের রাস্তা স্পর্শ করলো)...ইয়েস!'

হিউস্টনের হবি এয়ারপোর্টে নামলেন নোবেল। ব্যাকগ্রাউন্ডে বলছেন, 'এটা হিউস্টনের এয়ারপোর্ট। (এবার ক্যামেরায় এলেন) আর এখানে আছি আমি। সো সাড়ে তিন ঘণ্টার ফ্লাইট শেষ করার পরে এখন ফাইনালি টেক্সাসে আসছি। আমাদের গাড়ি আমাদেরকে হোটেলে নিয়ে যাচ্ছে...গুডবাই। 

মূলত যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের এই হিউস্টন আজ গান গাইবেন সারেগামাপা খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল। এর পরদিন রবিবার ৮ সেপ্টেম্বর অ্যারিজোনায় বঙ্গমেলা ২০১৯ এর অনুষ্ঠানে গাইবেন তিনি। আজ শুক্রবার নোবেল তার ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান। এই ভিডিওতে হিউস্টন পৌঁছানোর আগমন বার্তাটাই মিলল।

নোবেল ওই পোস্টে জানান, অনুষ্ঠান শুরু হবে রবিবার স্থানীয় সময় বিকেল ৫টায়। তবে ওই অনুষ্ঠানের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলেও জানান তিনি।

এর আগে গত মঙ্গলবার নোবেল তার অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে জানান, আগামী শনিবার ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের হোস্টন ইউনিভার্সিটির কুলেন পারফরমেন্স হলে গান গাইবেন। অনুষ্ঠান শুরু হবে স্থানীয় সময় রাত ৮টায়। তবে ওই অনুষ্ঠানের দর্শকদের জন্য দরজা খুলে দেওয়া হবে সন্ধ্যা ৭টা নাগাদ।

মন্তব্য



সাতদিনের সেরা