kalerkantho

বুধবার । ২০ নভেম্বর ২০১৯। ৫ অগ্রহায়ণ ১৪২৬। ২২ রবিউল আউয়াল ১৪৪১     

অ্যারিজোনায় নোবেলের অনুষ্ঠানের টিকিট বিক্রি শেষ?

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



অ্যারিজোনায় নোবেলের অনুষ্ঠানের টিকিট বিক্রি শেষ?

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের হোস্টন শহরে শনিবার গান গাইবেন সারেগামাপা খ্যাত বাংলাদেশি গায়ক নোবেল। এর পরদিন রবিবার ৮ সেপ্টেম্বর অ্যারিজোনায় বঙ্গমেলা ২০১৯ এর অনুষ্ঠানে গাইবেন তিনি। আজ শুক্রবার নোবেল তার ফেসবুক পেজ থেকে দেওয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

নোবেল ওই পোস্টে জানান, অনুষ্ঠান শুরু হবে রবিবার স্থানীয় সময় বিকেল ৫টায়। তবে ওই অনুষ্ঠানের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলেও জানান তিনি। 

এর আগে গত মঙ্গলবার নোবেল তার অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে জানান, আগামী শনিবার ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের হোস্টন ইউনিভার্সিটির কুলেন পারফরমেন্স হলে গান গাইবেন। অনুষ্ঠান শুরু হবে স্থানীয় সময় রাত ৮টায়। তবে ওই অনুষ্ঠানের দর্শকদের জন্য দরজা খুলে দেওয়া হবে সন্ধ্যা ৭টা নাগাদ।

অনুষ্ঠানের পোস্টারের একটি ছবিও শেয়ার করেন নোবেল। তাতে দেখা যায়, পাঁচশ ডলার মূল্যের ভিভিআইপি টিকিটগুলো বিক্রি হয়ে গেছে। এমনকি আড়াইশ ডলারের ভিআইপি টিকিট বিক্রিও শেষ। তবে ভিআইপি টিকিটের মধ্যে কেবল একশ ও ৫০ ডলারেরগুলো পাওয়া যাওয়ার কথা বলেন তিনি।

এছাড়া ২০ ডলারের টিকিট বিক্রি হচ্ছে বলে জানানো হয়। শিক্ষার্থীরাও চাইলে ২০ ডলারের টিকিট সংগ্রহ করতে পারবেন। তবে সে ক্ষেত্রে বয়স হতে হবে ১৮ বছরের নিচে। যদিও পরে নোবেলের দেওয়া ঠিকানায় অনেকেই টিকিট পাননি।

এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, নোবেলের অনুষ্ঠান দর্শকশূন্য। নোবেলের আগামী কালের অনুষ্ঠান এবং রবিবারের অনুষ্ঠান দর্শকশূন্য থাকছে নাকি আসলেই টিকিট বিক্রি হয়ে গেছে, তা সময়ই বলে দেবে।

মন্তব্য



সাতদিনের সেরা