kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে মূল্যবান সম্পদ কী?

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে মূল্যবান সম্পদ কী?

 নিকের দেওয়া বিয়ের মঙ্গলসূত্র এবং তাঁর বাবার দেওয়া হীরের আংটিই তাঁর কাছে সবচেয়ে মূল্যবান সম্পদ। সম্প্রতি 'ভ্যানিটি ফেয়ার'কে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই মন্তব্য করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। 

ভ্যানিটি ফেয়ার 'বেসড ড্রেসড পিপল অফ ২০১৯' এর অনুষ্ঠানে নিকের সঙ্গেই হাজির ছিলেন পিগি চপস। সেখানেই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয় তাঁর কাছে সবচেয়ে মূল্যবান সম্পত্তি কী? জবাবে প্রিয়াঙ্কা বলেন, ''আমার মঙ্গলসূত্র, যেটা কিনা ভারতীয় বিয়ের রীতিতে বিয়ের সময় স্বামী তাঁর স্ত্রীর গলায় পরিয়ে দেয়। আর আমার হাতের আঙুলে থাকা হীরের আংটি যেটা আমার বাবা আমায় দিয়েছিল। 

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা আরও বলেন, তিনি সঙ্গে সবসময় তাঁর বাবার (অশোক চোপড়া) দেওয়া একটা সোনার কয়েন রেখে দেন। 'গুড লাক চার্ম' হিসাবেই তিনি তাঁর কাছে ওটা রাখেন বলে জানান দেশি গার্ল। প্রিয়াঙ্কার থায়, তাঁর কাছে সবথেকে আনন্দের মুহূর্ত হল যখন তিনি তাঁর বিয়ের দু' দুটি পোশাক পরেছিলেন। বিয়ের মুহূর্তটা তাঁর কাছে স্বপ্নের মতো ছিল বলে জানান প্রিয়াঙ্কা।

২০১৮র পয়লা ডিসেম্বর যোধপুরের উমেদভবনে ঘটা করে আয়োজিত হয় প্রিয়াঙ্কা নিকের বিয়ের অনুষ্ঠান। খুব শিগগির তাঁকে 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিতে দেখা যাবে। 

মন্তব্য



সাতদিনের সেরা