kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

টাকা সরানোর অভিযোগ, রানুকে নিয়ে ফেসবুক লাইভে উত্তর দিলেন অতীন্দ্র

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:০০ | পড়া যাবে ২ মিনিটে



টাকা সরানোর অভিযোগ, রানুকে নিয়ে ফেসবুক লাইভে উত্তর দিলেন অতীন্দ্র

তাঁর পরিচয় ছিল ভিখারী ও ভবঘুরে। কিন্তু এখন সে মুম্বাইয়ের তারকা। অতীন্দ্র চক্রবর্তী  নামের এক ইঞ্জিনিয়ারের কারণেই এই পরিবর্তন। কিন্তু সেই মানবিক মানুষটির বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ এনেছেন রানু মন্ডলের মেয়ে স্বাতী রায়। তাঁর মায়ের টাকা লুট করছেন অতীন্দ্র এমনটাই সংবাদমাধ্যমের সামনে বলেছেন স্বাতী রায়। 

এবার সেই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন বলে সামাজিক মাধ্যমে মুখ খুললেন অতীন্দ্র চক্রবর্তী। একটি ফেসবুকে লাইভ করে পুরো বিষয়টি সকলের প্রকাশ্যে আনেন অতীন্দ্র। তিনি জানিয়েছেন তাঁর ও তপনের নামে যে দশ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে এখবরের কোনো ভিত্তি নেই। তাই বিয়টি সংবাদমাধ্যমগুলোর ভুল বলে আঙুল তুলছেন তিনি ও অতীন্দ্র। একইসঙ্গে বর্তমানে রানু দির গানের রেকর্ডিং-এর জন্য তাঁরা মুম্বাইতে রয়েছেন। এই মিথ্যা খবর যাঁরা রটাচ্ছে তাঁদের নিয়ে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন অতীন্দ্র।

কয়েকদিন আগে সংবাদমাধ্যমের সামনে অতীন্দ্রকে ভগবানের চাকর বলে সম্বোধন করেছিলেন রানু মন্ডল। তখনও অতীন্দ্র জানিয়েছিলেন তাঁর কোনো কিছুতেই মাথাব্যাথা নেই। উল্টে রানু মন্ডল অসুস্থ বলে দাবি করেছিলেন। এবং এসব নিয়ে সংবাদমাধ্যমে যেভাবে ঝড় বইছে তাঁর বিরোধিতাও করেছেন তিনি।

উল্লেখ্য, রানু মন্ডলের রানাঘাট স্টেশন থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে পৌঁছানো অবধি পুরো কৃতিত্বটাই অতীন্দ্র চক্রবর্তীর। তারপর থেকে সর্বদা রানুদির পাশে রয়েছেন তিনি। সমস্ত দিক থেকে সাপোর্টও দিচ্ছেন। কিন্তু রানু মন্ডলের মেয়ের অভিযোগ তাঁর মায়ের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে চাইছেন অতীন্দ্র। শুধু তাই নয় তাঁর মায়ের টাকা আত্মসাতের জন্য অতীন্দ্র ও তপন বাবু তাঁর মাকে আগলে রেখেছেন বলেও দাবি করেছিলেন তিনি। 

মন্তব্য



সাতদিনের সেরা