kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

সৌরভ ও মধুমিতার সংসার ভাঙছে

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সৌরভ ও মধুমিতার সংসার ভাঙছে

অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকারের বিবাহিত জীবন শেষ হতে চলেছে। ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে পর্দায় সংসার করার পরে নায়ক-নায়িকা সিদ্ধান্ত নিয়েছিলেন বাস্তবেও একসঙ্গে পথচলার। এবার সেই পথচলার শেষ, এমনটাই জানালেন সৌরভ ও মধুমিতা।

সিদ্ধান্তটা দুজনেরই ছিল। অনেকদিন ধরেই আমাদের মনে হচ্ছিল যে আমরা শুধুই দায়িত্ব পালন করছি, কমপ্যাটিবিলিটি ঠিক নেই।  জানালেন মধুমিতা, আমরা আস্তে আস্তে ডিসকভার করেছি যে আমরা দুজন আলাদা মানুষ। আসলে জীবনের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গিটা আলাদা। আমরা যদি আলাদা থাকি, তবেই অনেক বেশি ভালো থাকব। তাই এই সিদ্ধান্ত। 

বিচ্ছেদের সিদ্ধান্তটা খুবই শান্তিপূর্ণ পদ্ধতিতে ঘটেছে। মাসখানেক আগেই দম্পতির আনন্দপুরের ফ্ল্যাট থেকে শিফট করেছেন মধুমিতা। তার মধ্যেই চলছে তাঁর ওয়েব সিরিজের শ্যুটিং। এই মুহূর্তে সেই কাজেই কলকাতার বাইরে রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে সৌরভ ব্যস্ত রয়েছেন তাঁর প্রযোজনা সংস্থা ট্রিকস্টার-এর কাজ নিয়ে। জানালেন, শান্তিপূর্ণ ভাবেই ঘটছে সবকিছু। আলাদা থাকার সিদ্ধান্তটা আমাদের দুজনেরই।

২০১১ সালে সানন্দা টিভি-র ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অভিনয় করতেই গিয়ে আলাপ এবং প্রেম সৌরভ-মধুমিতার। ওই ধারাবাহিকের পরে আর দুজনকে জুটি হিসেবে দেখেননি দর্শক। দুজনেই আলাদা আলাদা ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় হন। ২০১৫ সালে বিয়ে হয় সৌরভ ও মধুমিতার, জুলাই মাসে। ঠিক চার বছরের মাথায় দুজনেই ইতি টানছেন এই সম্পর্কের।

মন্তব্য



সাতদিনের সেরা