kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বিয়ের পর দুই নায়কের বিপরীতে নুসরাত

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের পর দুই নায়কের বিপরীতে নুসরাত

বিয়ের পরের কয়েকটা দিনে বেশ ঝামেলায় কেটেছে। নতুন সংসার, সংসদের দায়দায়িত্ব পালনের মাঝে বেশ কিছুদিন ডুবে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সিনেমার জগত থেকে চলে গিয়েছিলেন দূরে। আবার তিনি অভিনয়ে ফিরবেন কিনা- এমন জল্পনার মাঝেই প্রত্যাবর্তনের ঘোষণা দিলেন অভিনেত্রী। ছবির নাম 'অসুর'। পরিচালনা করেছেন পাভেল। ওই ছবিতে নুসরাতের সঙ্গে দেখা যাবে আরও দুই অভিনেতা আবীর চ্যাটার্জি এবং জিৎকে।

শিল্পী রামকিঙ্কর বেজকে শ্রদ্ধা জানিয়ে নির্মিতব্য ছবিটির শুটিং কয়েকদিন আগেই শুরু হয়েছে। নুসরাত জাহানকে নিয়ে পরিচালক পাভেল বলেছেন, 'ও আমার ছবিতে সারপ্রাইজ এলিমেন্ট। সাধারণত নায়িকাদের দেরি করে আসা নিয়ে আমি খুব বিরক্ত হই। তবে নুসরাত রাজনৈতিক কাজ সামলেও কোনো ঝামেলা করেনি। এত ভাল অভিনয় করছে যে, এই ছবি ওর ক্যারিয়ারের জন্য নতুন মাইলফলক হবে।'

শোনা যাচ্ছে, এই বছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পাবে ওই ছবি। নতুন জীবনে প্রবেশের পর প্রথম ছবি নিয়ে বেশ উত্তেজিত নুসরাত। দর্শকরা তাকে কীভাবে গ্রহণ করেন সেটাও একটা বিষয়। যদিও ইতিমধ্যেই তিনি প্রচার শুরু করেছেন। তিন দিন আগে ইনস্টাগ্রাম থেকে অভিনেতা জিতের সঙ্গে শুটের ছবি শেয়ার করেছেন নুসরাত। হ্যাশট্যাগে লিখেছেন 'শুট মোড'। ভক্তরাও তাকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা