kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

সালমান আলির সাথে রাণুর ভিডিও ভাইরাল

কালের কণ্ঠ অনলাইন   

২ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:০১ | পড়া যাবে ১ মিনিটে



সালমান আলির সাথে রাণুর ভিডিও ভাইরাল

ভারতের সবচেয়ে আলোচিত মানুষ এখন রাণূ। একটি ভিডিওর কারণে বদলে গেল তার জীবন। রানুর গান শুনে মুগ্ধ কোটি কোটি মানুষ। রানাঘাট থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি।

এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিওতে। হিমেশের সুর ও সঙ্গীতে একটি গানে কণ্ঠও দেন। সেই গানের শিরোনাম ‘তেরি মেরি’। এরই মধ্যে গানটির দুটি লাইন ভাইরাল হয়েছে।

এর মধ্যে রানুকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়েছে। কেউ কেউ বলেছেন, রানুর গান শুনে সালমান খান তাকে বাড়ি উপহার দিয়েছেন। সালমানের ‘দাবাং থ্রি’ সিনেমায়ও নাকি গাইতে যাচ্ছেন রানু। সবমিলিয়ে এখন আলোচনার শিরোনাম রানু মণ্ডল।

সম্প্রতি সালমানের দেখা পেয়েছেন রানু। তবে সালমান খান নয়, ইন্ডিয়ান আইডল বিজয়ী সালমান আলি রানুর সঙ্গে দেখা করেছেন। একটি টিকটক ভিডিও করেছেন তারা। ভিডিওতে দেখা যাচ্ছে, রানু গেয়ে চলেছেন ‘তেরি মেরি’ গানটি। নিমেষেই সেই ভিডিও ভাইরাল হয়েছে। সালমান আলির সঙ্গে রানুর দেখা রীতিমতো ইনস্টাগ্রামে ঝড় তুলেছে ৷

View this post on Instagram

Had a great time today with viral #SuperstarSinger #RanuMondal .... Some behind the scenes with her.... God bless... #TeriMeri #salmanali @sonytvofficial @realhimesh @choklate_pi_single

A post shared by CAPTAIN SALMAN ALI (@officialsalman.ali) on

মন্তব্য



সাতদিনের সেরা