kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

সিনেমায় সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমায় সুযোগ না পেয়ে আত্মহত্যা করলেন অভিনেত্রী

মানসিক অবসাদ একটি ভয়াবহ ব্যাধি। নানা কারণেই এটি আক্রমণ করে মানুষকে। কাউকে অভাবের তাড়নায়, কাউকে প্রেমে বা ক্যারিয়ারের দুশ্চিন্তার সূত্রে। খুব কম লোকই সেই অবসাদ কাটিয়ে উঠতে পারেন।

কেউ কেউ তো মৃত্যুকে বেছে নেন নিজেকে মুক্তি দেবেন বলে। সেই তালিকায় যুক্ত হলো আরও একটি নাম। তিনি ভারতীয় অভিনেত্রী পার্ল পাঞ্জাবি। মুম্বাইয়ে নিজ বাড়ির ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন এই তরুণী। প্রাথমিক তদন্তে পুলিশের এটাই অনুমান।

মুম্বাইয়ের লোখান্ডওয়ালার কাছে ওশিওয়ারায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন ২০ বছর বয়সী পার্ল। ওই ফ্ল্যাটের দারোয়ান বিপিন কুমার ঠাকুর তার বয়ানে বলেন, ২৯ আগস্ট রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে ঘটনাটি ঘটে।

তার ভাষ্য, ‘হঠাৎ একটা শব্দ হলে আমি ছুটে যাই। প্রথমে বুঝতে পারিনি কীসের শব্দ। ভাবলাম রাস্তায় হয়তো কেউ চিৎকার করছে। কী হয়েছে দেখতে দৌড়ে গেলাম রাস্তায়। ফিরে এসে শুনলাম, ফ্ল্যাটের তিন তলায় যেখানে তিনি থাকতেন সেখান থেকেই শব্দটা এসেছে।’

ওশিওয়ারা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, বলিউডে অনেকদিন ধরেই বড় ব্রেক পাওয়ার চেষ্টা করছিলেন পার্ল। কিন্তু তা না মেলায় মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন ওই অভিনেত্রী। নিজের ক্যারিয়ার নিয়ে মায়ের সঙ্গেও মাঝে মাঝে ঝামেলা হত তার।

এর আগেও দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। সে যাত্রায় প্রাণে বাঁচলেও এবার আর শেষ রক্ষা হলো না।

মন্তব্য



সাতদিনের সেরা