kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

'সুহানা ও শানায়ার সঙ্গে বন্ধুত্ব এখনও ছোটবেলার মতোই রয়েছে'

কালের কণ্ঠ অনলাইন   

১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



'সুহানা ও শানায়ার সঙ্গে বন্ধুত্ব এখনও ছোটবেলার মতোই রয়েছে'

শাহরুখ কন্যা সুহানা, চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা আর সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর, এই ৪ তারকা সন্তানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা বলিউডের সকলেই জানেন। এবার তাঁদের বন্ধুত্বের কথা নিয়ে মুখ খুললেন অনন্যা পান্ডে নিজেই।

সম্প্রতি, মুম্বাই মিররে অনন্যা পান্ডেকে তাঁদের গার্ল গ্যাং নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়। তার মধ্যে একটি প্রশ্নোত্তর পর্বে অনন্য়া বলেন, তিনি তাঁরা বন্ধু শানায়া ও সুহানার সঙ্গে 'দিল চাহতা হ্যায়' কিংবা 'জিন্দেগী না মিলেগি দুবারা'র 'ফিমেল ভার্সন'-এ অভিনয় করতে চান। অনন্যার কথায়, বাস্তবেও তাঁর শানায়া ও সুহানার মধ্যেও এধরনেরই বন্ধুত্বের সম্পর্ক রয়েছে বলে জানান অনন্যা পান্ডে। 

অনন্যার কথায়, আমাদের তিনজনের বন্ধুত্বটা এখনও ঠিক তেমনই রয়েছে যখন আমরা একসঙ্গে খেলাধূলো করতাম। সম্পর্কটা এক্কেবারেই বদলায়নি। 

অনন্যা আরও বলেন, আমরা তিনজনই ফিল্মি পরিবার থেকে এসেছি। একসঙ্গে অভিনয়, অভিনয় খেলতে খেলতেই বড় হয়ে উঠেছি। শানায়াও হয়ত খুব শিগগির অভিনয়ের দুনিয়ায় পা রাখবে। আর সুহানা তো অসাধারণ একজন অভিনেত্রী। আমাদের সম্পর্কটাও আর পাঁচজন কিশোরীর মতোই। আমরাও একসঙ্গে থাকলে সিনেমা সহ বিভিন্ন বিষয় নিয়ে গল্প করি।

প্রসঙ্গত, ইতিমধ্যেই 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২' দিয়ে ইতোমধ্যেই বলিউডে অভিষেক করে ফেলেছেন অন্যন্যা পান্ডে। তাই তিনি তাঁর বন্ধুদের অভিনয় নিয়ে কোনও টিপস দেবেন কিনা এপ্রশ্নের উত্তরে অনন্যা বলেন, ওরা দুজনেই অসাধারণ অভিনেত্রী, ওদের আমার টিপস লাগবে না, বরং আমারই ওদের থেকে টিপস নেওয়া দরকার।

মন্তব্য



সাতদিনের সেরা