kalerkantho

সানিয়া মির্জা হতে চান শ্রদ্ধা

কালের কণ্ঠ অনলাইন   

২৭ আগস্ট, ২০১৯ ১০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



সানিয়া মির্জা হতে চান শ্রদ্ধা

ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয়ের কথা ছিল শ্রদ্ধা কাপুরের। সে জন্য দুই বছর ধরে ব্যাডমিন্টনের প্রশিক্ষণও নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ছবিটিতে অভিনয় করা হয়নি তাঁর। বদলে সাইনার চরিত্রে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। অথচ শ্রদ্ধার ছিমছাম শারীরিক গঠন খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ের জন্য একদম মানানসই। এসব মিলিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, অন্য কোনো নারী খেলোয়াড়ের চরিত্রে অভিনয়ের আগ্রহ আছে কি না। উত্তরে সানিয়া মির্জার নাম বলেছেন ‘বাঘি’ তারকা। 

তাঁকে বেছে নেওয়ার কারণ হিসেবে বলেছেন, ‘সানিয়া টেনিস চ্যাম্পিয়ন বলেই শুধু নয়। তাঁর জীবনের গল্পটা আমার কাছে ভীষণ আগ্রহোদ্দীপক বলে মনে হয়।’ সাক্ষাৎকারে শ্রদ্ধা কথা বলেছেন সাইনার বায়োপিক হাতছাড়া হওয়ার ব্যাপারেও। বলেন, “সাইনার বায়োপিকের শুটিংয়ের প্রথম দিনই আমি অসুস্থ হয়ে পড়েছিলাম। তারপর ছবির কাজ পিছিয়ে গেল। এর মধ্যে রেমো [ডি সুজা] ‘এবিসিডি ২’-এ অভিনয়ের প্রস্তাব করলেন। তাঁকে না বলা আমার পক্ষে সম্ভব না। ফলে সাইনার বায়োপিকটা ছাড়তে হয়।” 

এ বছরের ফেব্রুয়ারিতে সানিয়া মির্জার বায়োপিক নির্মাণের উদ্যোগের কথা শোনা গিয়েছিল। ব্যাডমিন্টন তারকা নিজেই জানিয়েছিলেন, ছবিটি প্রযোজনা করছে রনি স্ক্রুওয়ালার প্রযোজনা সংস্থা ‘আরএসভিপি ফিল্মস’। তবে তাঁর চরিত্র কে করবেন, সেটা জানাননি। পরে আর ছবিটির কথা শোনা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা