kalerkantho

শাকিব খানের এত রোমান্টিক ফেইস আমি আগে দেখিনি : কনা

কালের কণ্ঠ অনলাইন   

২৬ আগস্ট, ২০১৯ ১১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



শাকিব খানের এত রোমান্টিক ফেইস আমি আগে দেখিনি : কনা

থ্যাইল্যান্ডে শাহেনশাহ ছবির  দুটি গানের শুটিং করা হয়েছে। যেখানে অংশ নিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান এবং নুসরাত ফারিয়া। ও প্রিয়া শিরোনামে একটি গান ইতোমধ্যে ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে। এর আগে গত জানুয়ারিতে এই ছবির টিজার প্রকাশিত হয়। টিজারজুড়েই মারামারি, গোলাগুলি আর অ্যাকশন দৃশ্য। টিজারের শেষ দিকে শাকিব খান বলেন, ‘হ্যালো এভরিওয়ান, ওয়েলকাম টু ডেথ ওয়ার্ল্ড অব শাহেনশাহ।’

অথচ ওপ্রিয়া নামে যখন এই ছবির গান মুক্তি হলো তখন দেখা গেল রোমান্টিক শাকিব খানকে। ভারতের অশোক সিং-এর গাওয়া এই গান ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জায়গা করে নিয়েছে। অন্তত শাকিব খান ও নুসরাত ফারিয়া ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়েছে। শুধু তাই নয়, তারকাদের মধ্যেও গানের দৃশ্যায়ন্নের মুগ্ধতা পাওয়া গেছে।

 দিলশাদ নাহার কনা বলেন,  'শাকিব খান এবং নুসরাত ফারিয়ার জুটির খুব সুন্দর একটা রোমান্টিক গান শাহেনশাহ সিনেমা থেকে দেখলাম গানটা শুনতে খুব ভালো হয়েছে এবং আমি জানিনা সবার কাছে লাগবে কিনা শাকিব খানের এত রোমান্টিক ফেইস আমি আগে কোন গানে দেখিনাই আর নুসরাত ফারিয়া লুকঅস বিউটিফুল অ্যাজ অলওয়েজ।

শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। এ ছাড়াও শাহেনশাহ ছবিতে অভিনয় করেছেন রোদেলা জান্নাত, উজ্জ্বল, মিশা সওদাগর, আহমেদ শরীফ, ডন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা