kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

তানজীব সারোয়ার-দিল আফরোজের 'চলো বৃষ্টিতে'

কালের কণ্ঠ অনলাইন   

২৫ আগস্ট, ২০১৯ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



তানজীব সারোয়ার-দিল আফরোজের 'চলো বৃষ্টিতে'

কণ্ঠশিল্পী দিল আফরোজ চৌধুরীর সঙ্গে দ্বৈত গাইলেন এ সময়ের জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ার। দুজনের গাওয়া ‘চলো বৃষ্টিতে’ শিরোনামের গানটি ভিডিও আকারে প্রকাশিত হয়েছে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন তানজীব। সংগীতায়োজনে প্রত্যয় খান। আর ভিডিও নির্মাণ করেছেন সোহেল রাজ। এতে মডেল হিসেবে অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও অর্ণব অন্তু। সঙ্গে আছেন মৃদৃল, আসিফ, জেমস, মিম ও প্রত্যার্পণ।

তানজীব সারোয়ার বলেন, 'দিল আফরোজ আপুর গানের গলা দারুণ। ছোটবেলা থেকে গানের সঙ্গে সখ্য থাকলেও এবারই প্রথম গান প্রকাশ করেছেন তিনি। তাঁর সঙ্গে আমার কণ্ঠের সমন্বয় করেই গানটি বানিয়েছি। ধীরে ধীরে গানটি মানুষের কাছে পৌঁছাবে বলে আমার বিশ্বাস।' দিল আফরোজ চৌধুরী বলেন, 'তানজীব ভাই এখনকার জনপ্রিয় শিল্পীদের একজন। সঙ্গে রবিউল ইসলাম জীবন ভাইয়ের কথা। সব মিলিয়ে প্রথম গানেই আমার ভালো একটা অভিজ্ঞতা হয়েছে। প্রকাশের পর থেকে সবার কাছ থেকে রেসপন্সও পাচ্ছি বেশ।' 

উল্লেখ্য, রংপুর বেতারের তালিকভুক্ত শিল্পী দিল আফরোজ চৌধুরী। একাধারে নজরুলসংগীত, রবীন্দ্রসঙ্গীত, আধুনিক ও দেশাত্মবোধক গান করে থাকেন। ২৯তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে উত্তীর্ন হন তিনি। বর্তমানে ইডেন কলেজে রসায়ন বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।

মন্তব্য



সাতদিনের সেরা