kalerkantho

এখন আমাকে মাশুল দিতে হচ্ছে

কালের কণ্ঠ অনলাইন   

২৫ আগস্ট, ২০১৯ ১০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



এখন আমাকে মাশুল দিতে হচ্ছে

ক্যাটরিনা কাইফ সম্পর্কের বিষয়ে বেশ চাপা স্বভাবের। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সাথে প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়। বিষয়টির পরোক্ষভাবে সত্যতাও রয়েছে। কিন্তু এ নিয়ে কখনোই কোনো কথা বলেননি ক্যাটরিনা।

এরপর রণবীর কাপুরের সাথে প্রেম তো সবার জানা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁদের প্রেমের সময়ের অনেক ছবিও রয়েছে। ক্যাটরিনার এই প্রেম গড়ায় বিয়ে পর্যন্ত। রণবীরের পরিবারের সাথে তাঁর ছবি প্রকাশ হওয়ার পর এমন খবরই পাওয়া যায়। রণবীর নিজেও সেই সম্পর্কের কথা স্বীকার করেন গণমাধ্যমে। ক্যাটরিনা এ নিয়ে সব জায়গায় ইতিবাচক সাড়া দিলেও নিজে কখনো তাঁদের সম্পর্কের বিষয়ে কথা বলেননি।

তবে বিচ্ছেদের এত বছর পর রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সম্প্রতি অনেক কথাই বলেছেন তিনি। সেই সময়ে তাঁদের নানা মান-অভিমানের কথা বলেছেন ক্যাট।

সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এ প্রসঙ্গে এক প্রশ্নে ক্যাটরিনা জবাব দেন, ‘রণবীরের সাথে সম্পর্ক নিয়ে সেই সময়ে আমি কোনোকিছুই বলিনি। তখন এই বলার বিষয়ে আমি পুরোটা সৎ ছিলাম না। এর মাশুল আমাকে এখন দিতে হচ্ছে। আমি যখন বলি বর্তমানে আমি একা রয়েছি। কোনো সম্পর্কে আমি এখন নেই। সেটি কেউ বিশ্বাস করতে চায় না।’

মন্তব্য



সাতদিনের সেরা