kalerkantho

ভক্ত প্রেগন্যান্ট শুনে ছুটে গেলেন রণবীর

কালের কণ্ঠ অনলাইন   

২৪ আগস্ট, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ভক্ত প্রেগন্যান্ট শুনে ছুটে গেলেন রণবীর

রঙিন দুনিয়ার প্রিয় তারকাদের সঙ্গে একবার দেখা করা, তাদের সঙ্গে একটা ছবি বা অটোগ্রাফ নেওয়া কিংবা একবার তাকে কাছ থেকে দেখা, সব অনুরাগীরই স্বপ্ন। কিন্তু বাস্তবে এই স্বপ্ন কতজনেরই বা পূরণ হয়! তবে রণবীর সিংয়ের লন্ডনবাসী এক অনুরাগীর স্বপ্ন এবার পূরণ হলো। ভক্তকে চমকে দিয়ে সোজা তার বাড়িতে গিয়েই হাজির হলেন রণবীর। এই ঘটনা সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ায় এখন বেশ আলোচনায়।

জানা গেছে, কিরণ নামে লন্ডনের বাসিন্দা এই নারী বহুদিন ধরেই রণবীরের ভক্ত। সোশ্যাল মিডিয়ায় 'RanveeriansFC' নামে একটি ফ্যান ক্লাবও খোলেন তিনি। যখনই অভিনেতা লন্ডনে এসেছেন কিরণ তার সঙ্গে দেখা করতে ছুটে গেছেন। সেই সুবাদেই রণবীর নিজেও তার এই অনুরাগীকে ভালোভাবেই চেনেন। এই মুহূর্তে '৮৩' ছবির শ্যুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রণবীর।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানতে পারেন কিছুদিন পরেই মা হতে চলেছেন কিরণ। আর একথা জানা মাত্রই, অভিনেতা তার টিমকে জানান, কিরণকে দেখতে তার বাড়ি যাবেন তিনি। যেই বলা সেই কাজ। রণবীর যখন কিরণের বাড়ির দরজায় এসে কলিংবেল বাজান, তিনি রান্নাঘরে গিয়ে লুকিয়ে পড়েছিলেন। তার স্বামী দরজা খোলেন। রণবীর কিরণের সঙ্গে দেখা করেন, তার হবু সন্তানকে আশীর্বাদও করেন। প্রায় দেড় ঘণ্টা অভিনেতা তাদের বাড়িতে ছিলেন বলে টুইটারে জানান কিরণ।

তিনি লিখেন, 'মনে হচ্ছিল কোনো পুরোনো বন্ধুর সঙ্গে কথা বলছি। রণবীর আমাকে এসে জড়িয়ে ধরেন, আমাদের বিয়ের ছবি দেখলেন, আমার 'বেবি স্ক্যান' এর ছবি দেখলেন। ওনার এখনকার ও পরবর্তী সব ছবির কথা জানালেন ও ছবি দেখান। এত ভালো সময় কেটেছে এখনও বিশ্বাস হচ্ছে না।'

মন্তব্য



সাতদিনের সেরা