kalerkantho

জয়া এবার ভূত

রংবেরং ডেস্ক    

২৪ আগস্ট, ২০১৯ ১১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



জয়া এবার ভূত

জয়া আহসান, ছবি : রাফক্লিক

ওপার বাংলার ছবিতে নানা ধরনের চরিত্র করেছেন জয়া আহসান। প্রসেনজিতের সঙ্গে ‘ময়ূরাক্ষী’তে চুক্তিবদ্ধ হয়েছিলেন কিছুদিন আগে, এবার ‘ভূত পরী’ ছবিতে তিনি হাজির হবেন ভূতরূপে। কোয়েল মল্লিক নিবেদিত ছবিটি প্রযোজনা করবে তাঁর স্বামী নিশপাল সিংয়ের প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস, পরিচালক সৌকর্য ঘোষাল। আগে তিনি ‘পেন্ডুলাম’ ও ‘রেনবো জেলি’র মতো ছবি করে প্রশংসিত হয়েছেন। 

সৌকর্যের সঙ্গে প্রথম ছবি হলেও ছবিতে জয়া পাচ্ছেন তাঁর ‘ভালোবাসার শহর’ ও ‘বিনি সুতোয়’ ছবির সহকর্মী ঋত্বিক চক্রবর্তীকে। আরো আছেন সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় ও শিশুশিল্পী বিশান্তক। সিনেমার গল্পটা সমনাম্বুলিজমে [স্বপ্নচারিতা] আক্রান্ত এক শিশুকে নিয়ে। সে এমন এক ভূতের মুখোমুখি হয় যে কি না ৭০ বছর আগেই মারা গেছে! ভূতটার মারা যাওয়া নিয়েও রহস্য আছে। বাচ্চাটা ভূতের মৃত্যুরহস্য সমাধানের চেষ্টা করে। পরে সেই শিশু আর ভূত আবিষ্কার করে দুজনেই এক রকম স্বপ্ন দেখে! 

পরিচালক বলেন, ‘এটা হরর ফ্যান্টাসি। জয়া আহসান ভূত হয়েছেন। ছবিতে তাঁর মারা যাওয়াটাই বড় রহস্য। ভূতের গল্প হলেও একটা ফ্যান্টাসির জায়গা আছে। শীর্ষেন্দুর ভূত ও লীলা মজুমদার ঘরানার ভূতের স্বাদও মিলবে।’ ২৬ আগস্ট থেকে বোলপুরে শুরু হবে ছবিটির শুটিং।

মন্তব্য



সাতদিনের সেরা