kalerkantho

প্রথমবার বড়পর্দায় একসঙ্গে স্বস্তিকা ও অর্পিতা

অনিতা চৌধুরী, কলকাতা প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৭:২০ | পড়া যাবে ২ মিনিটে



প্রথমবার বড়পর্দায় একসঙ্গে স্বস্তিকা ও অর্পিতা

ছবি : অ্যাডভার্ব পিআর

‌'রূপ প্রোডাকশান এন্ড এন্টারটেনমেন্ট প্রযোজনায় অর্জুন দত্তর এবারের সিনেমা ‘গুলদস্তা’। সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে তিন নারী চরিত্র- শ্রীরূপা, ডলি এবং রেণুকে। তিনজনের জগৎ আলাদা; তবুও একই ঘেরাটোপে ঘুরে ঘুরে আসে তারা। জীবনের সঙ্কট, সম্পর্ক তাদের কোন ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে নিয়ে যায়, সেই কাহিনীই বলতে চলেছে ‘গুলদস্তা।

পরিচালক অর্জুন জানান, প্রথম সিনেমা 'অব্যক্ত' তে মা-ছেলের সম্পর্কের কথা বলেছি। এবার বলব তিন নারীর কথা। যারা ভিড়ে মিশে গিয়েও নিজেদের আলাদা পরিচিতি তৈরি করে নেয়। যাদের আমরা নিজেদের ঘরে হামেশাই দেখি। চেষ্টা করছি, সহজ কথা সহজে বলার। আশা করি, এই সিনেমাও সবার ভালো লাগবে। শুটিং হবে শুধুই কলকাতায়। সিনেমা ফ্লোরে যাবে সম্ভবত আগামী সেপ্টেম্বরে।

স্বস্তিকা এই সিনেমা প্রসঙ্গে বলেন, খুব বেশি অবাঙালি চরিত্রে অভিনয় করেননি। সে কারণে এই চরিত্রটার প্রতি আকৃষ্ট হয়েছেন। আর অর্পিতার সঙ্গে কাজ করতে পারার সুযোগটাও ছাড়তে চাননি। 

ছবি : অ্যাডভার্ব পিআর

অর্পিতাও বললেন, স্বস্তিকা মানুষ ও অভিনেত্রী, দুটি স্বত্ত্বাকেই শ্রদ্ধা করেন। সুতরাং না বলার প্রশ্নই নেই। আর অর্জুনের পরিচালনায় আগেও কাজ করেছেন এই নায়িকা, তাই পরিচালকের ওপর আস্থাও রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা