kalerkantho

যে কারণে, যেভাবে ঢাকার ছবিতে সানি লিওন

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৯ ১২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



যে কারণে, যেভাবে ঢাকার ছবিতে সানি লিওন

বাংলাদেশি শিল্পীর গানের পর এবার বাংলা সিনেমার আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। প্রথমবারের মতো তিনি বাংলাদেশের কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন। 

আগেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘আমি নেতা হবো’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করার কথা ছিল বলিউড তারকা সানি লিওনির। পরবর্তী সময় একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ ছবিতেও থাকার কথা ছিল তাঁর। কিন্তু পরবর্তী সময় কোনো ছবিতেই পাওয়া যায়নি তাঁকে। 

অনেকেই ধরে নিয়েছিলেন, প্রতিষ্ঠানটি হয়তো সানিকে ঘিরে ফাঁকা আওয়াজ দিয়ে যাচ্ছে। কিন্তু না! শেষ পর্যন্ত সত্যিই এই প্রতিষ্ঠানের ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সানি। 

১৯ আগস্ট মুম্বাইতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে একটি চুক্তি হয়েছে ‘লায়লা’ তারকার। সঙ্গে সঙ্গে তিনি এক ভিডিও বার্তায় নিজেই সুখবরটি দিয়েছেন সবাইকে। 

সেলিম বলেন, ‘আগেই আমার ছবিতে সানিকে পাওয়ার কথা ছিল দর্শকদের। কিন্তু শিডিউল না মেলায় সেটা সম্ভব হয়নি। এবার সব কিছু ব্যাটে-বলে মিলেছে। বাংলাদেশে সানির ভক্ত অনেক। দীর্ঘদিন ধরে দর্শকরাও চাইছিল সে বাংলাদেশে কাজ করুক। এবার তাদের সেই চাওয়া পূরণ করতে পারছি বলে ভালো লাগছে।’ 

‘বিক্ষোভ’ পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘গানটির দৃশ্য ধারণ হবে মুম্বাইতে। কোরিওগ্রাফারও থাকবেন বলিউডের। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

মন্তব্য



সাতদিনের সেরা