kalerkantho

'মদের পার্টি'র ব্যাখ্যা দিলেন করণ জোহর

কালের কণ্ঠ অনলাইন   

২০ আগস্ট, ২০১৯ ১০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



'মদের পার্টি'র ব্যাখ্যা দিলেন করণ জোহর

সম্প্রতি একটি পার্টির আয়োজন করেছিলেন করণ। সেখানে হাজির হয়েছিলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি, শহিদ কাপুর, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, মালাইকা অরোরা, শ্রদ্ধা কাপুর, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান, কৃতী স্যাননসহ একঝাঁক তারকা।

সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির একটি ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক। সেটি ভাইরাল হয়েছে মুহূর্তেই। অনেকেই ভিডিওতে মাতাল তারকাদের দেখে তাদের কড়া সমালোচনায় মেতেছেন। ভিডিওটি প্রকাশ্যে আসতেই করণকে এক হাত নিয়েছেন শিরোমণি আকালি দলের বিধায়ক মজিন্দর শিরসা। বিধায়কের দাবি, নেট দুনিয়ায় করণ জোহর যে ভিডিওটি পোস্ট করেছেন সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে প্রথমসারির সেলেবরা সবাই নেশাগ্রস্ত। মাদক সেবন করে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তারা।

বলিউডের এ তারকারা প্রত্যেকেই পাবলিক ফিগার। তাই তাদের এমন নেশাগ্রস্ত অবস্থায় ক্যামেরার সামনে আসা উচিত নয় বলে দাবি তার।

এদিকে ওই ঘটনা নিয়ে মুখ খুলেছেন পার্টির আয়োজক করণ জোহর। তার যুক্তি, যদি সত্যিই তার পার্টিতে মাদক সেবন হতো, তাহলে কি তিনি সেই ভিডিও পোস্ট করতেন? করণ বলেন, ‘ইন্ডাস্ট্রির উল্লেখযোগ্য কয়েকজন সদস্য সারা সপ্তাহ কঠোর পরিশ্রমের পর সেই রাতে একটু হাল্কা মেজাজে সময় কাটিয়েছেন। যদি তেমন কিছু হতো, তাহলে কি ভিডিওটা আমি তুলতাম। আমি কি বোকা?

ছবিগুলোর ব্যাখ্যা দিয়ে করণ বলেন, সবে ডেঙ্গু থেকে সেরে উঠেছিলেন ভিকি। তাই তিনি লেবু দিয়ে গরম পানি খাচ্ছিলেন। করণের কথায়, ‘ভিডিওটি তোলার ৫ মিনিট আগে আমার মা সেখানে ছিলেন। এটা একটা পারিবারিক, আনন্দের, সোশ্যাল গ্যাদারিং ছিল, যেখানে বন্ধুরা ভালো সময় কাটায়, ভালো গান শোনে, ভালো খাওয়া দাওয়া করে। তার বাইরে সেখানে কিছু হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা