kalerkantho

কথিত অভিযোগ নিয়ে নিশ্চুপ নোবেল, দিলেন কাজের খবর

কালের কণ্ঠ অনলাইন   

১৮ আগস্ট, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



কথিত অভিযোগ নিয়ে নিশ্চুপ নোবেল, দিলেন কাজের খবর

'নোবেল কী করছেন? সোশ্যাল মিডিয়ায় এতোকিছু হয়ে যাচ্ছে, তার নগ্ন ও আপত্তিকর ছবি প্রকাশ হচ্ছে অথচ তিনি কিছু বলছেন না উলটো তিনি কাজের খবর দিচ্ছেন- এ কেমন কথা?' প্রশ্নটা নোবেলের এক ভক্তের। সোশ্যাল মিডিয়ায় এভাবেই একজন ক্ষোভ প্রকাশ করেছেন নোবেলভক্ত। এক ভক্ত লিখেছেন,  'আমরা সবাই তোমার নতুন গানের অপেক্ষায় আছি! গানের ছন্দে সব অশুভ শক্তি কে দূরে সরিয়ে সামনে এগিয়ে যাও! সবাই আছে তোমার সাথে।'

কিন্তু নোবেল যেন কোনো কথাই কর্ণপাত করছেন না। তিনি চলেছেন নিজের মতোই। যেন কিছুই ঘটেনি। নোবেল ১৬ আগস্ট দিলেন তার কাজের খবর। রাতভর পরিশ্রম করে গান বানাচ্ছেন নোবেল সে খবরই দিলেন ভক্তদের কিন্তু ভক্তরা জানতে চান তার সম্পর্কে। তার ব্যক্তিগত সম্পর্কে। ছড়িয়ে পড়া ছবি সম্পর্কে। কিন্তু না, নোবেল সেসব নিয়ে কোনো কথা বলতে চান না বলেই হয়তো। 

নোবেলের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে একাধিকবার ফোন দিলেও ধরেননি। তার কাছের একজন যিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেন, তিনি জানালেন নোবেল এসব নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে চান। বললেন, যেসব ছবি ছড়িয়েছে সেসবের অর্থ কী? নির্দিষ্ট কারো অভিযোগ নেই। মাদকাসক্ত হিসেবে সাধারণ একজন তরুণকে প্রমাণ করা এতোই সহজ। যাদের বিবেচনাবোধ আছে তারা সহজেই বুঝে যাবেন নোবেলের সাথে কী হচ্ছে।   

ঈদের পরেরদিন থেকেই দেশের সোশ্যাল নেটওয়ার্কে সঙ্গীতশিল্পী নোবেলকে নিয়ে 'বানানো' বেশকিছু আপত্তিকর ছবি ছড়িয়ে পড়েছে। যেগুলোতে নোবেলকে উপস্থাপন করা হয়েছে অশালীনভাবে। এমন কিছু একটি মেয়ের নামে বানানো ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। পোস্ট করার কিছুক্ষণ পরেই অ্যাকাউন্ট 'গায়েব' হয়ে যায়। ওই অ্যাকাউন্টটি তৈরি করা হয়েছিল ছবিগুলো আর বক্তব্য পোস্ট করার কিছুক্ষণ আগে।

মন্তব্য



সাতদিনের সেরা