kalerkantho

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ আগস্ট, ২০১৯ ১৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি

ফুসফুসের সংক্রমণের কারণে হাসপাতালে চিকিৎসাধীন কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। এবার বাবার অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতার কন্যা তথা নাট্যাভিনেত্রী পৌলমী বসু।

পৌলমী বসু জানান,  বাবা মঙ্গলবার রাত থেকে অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্ট বাড়ছিল। জ্বর আসে। চিকিৎসককে খবর দেওয়া হলে তিনি এসে ওষুধ দেন, তবে জ্বর তাতে কমেনি। তখন চিকিৎসক সুনিপ বন্দ্যোপাধ্যায় অবস্থা পর্যালোচনা করে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। তারপরেই বুধবার সকালে বাবাকে ভর্তি করা হয়। ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেতাকে।

পৌলমী আরও জানান, যেহেতু ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে তাই বাইরের কাউকে দেখাও করতে দেওয়া হচ্ছে না। বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, ওনার (সৌমিত্র চট্টোপাধ্যায়ের) বাম ফুসফুসে একটা প্যাচ ধরা পড়েছে। ওটা নিউমোনিয়া। বাবার অক্সিজেন চলছে। তবে উনি আগের থেকে ভালো আছেন। কথা বলছেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন ৭-৮ দিন হাসপাতালে থাকতে হতে পারে।

বুধবার সকালে নিজের গলফগ্রিনের বাড়িতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন সৌমিত্র চট্টোপাধ্যায়। শ্বাসকষ্টের জন্য তিনি কিছুটা আচ্ছন্ন হয়ে পড়েছিলেন বলে খবর মেলে। তড়িঘড়ি রুবি হাসপাতালে ভর্তি করেন তাঁর পরিবারের সদস্যরা। জিনিউজ

মন্তব্য



সাতদিনের সেরা