kalerkantho

বৃহস্পতিবার । ১২ ডিসেম্বর ২০১৯। ২৭ অগ্রহায়ণ ১৪২৬। ১৪ রবিউস সানি     

সৌমিত্র চট্টোপাধ্যায় হাসপাতালে

কালের কণ্ঠ অনলাইন   

১৪ আগস্ট, ২০১৯ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



সৌমিত্র চট্টোপাধ্যায় হাসপাতালে

বেশ কয়েকদিন ধরেই শরীর ভালো নেই অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। আজ বুধবার তাঁকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অত্যন্ত কাছের পরিচালক শ্যামল বোস বলেন, 'আগের থেকে অবস্থার উন্নতি হয়েছে। তবে কথা বলার মতো অবস্থায় এখন তিনি নেই। তাঁর মেয়ের সঙ্গে কথা হয়েছে। সে জানিয়েছে, ভয় পাওয়ার মতো কিছু নেই। তবে শ্বাসকষ্ট আছে তাই এখন হাসপাতালে রাখা হয়েছে।'

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে পৌলমী চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ব্যস্ত থাকার কারণে কথা বলতে পারেননি ।

হাসপাতালের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, চার সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। তাঁদের পর্যবেক্ষণে রয়েছেন সৌমিত্র। ডাক্তাররা জানিয়েছেন, এমনিতেই ৮৪ বছর বয়স হয়েছে তাঁর। শ্বাসকষ্ট ছাড়াও বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে সৌমিত্র। তাই ডাক্তাররা কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না। বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে। অভিনেতার ফুসফুসে সংক্রমণ হয়েছে বলে জানানো হয়েছে। এ ছাড়াও সোডিয়াম-পটাসিয়ামের মাত্রাও কিছুটা কম রয়েছে।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত স্থিতিশীল রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। অবশ্য এই মুহূর্তেই আইসিইউ থেকে ছাড়া হচ্ছে না তাঁকে। পর্যবেক্ষণে রাখতে চাইছেন ডাক্তাররা। কিছুক্ষণের মধ্যেই হাসপাতালের পক্ষ থেকে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা