kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

সালমানের ওপর ঝাঁপিয়ে পড়লেন নারী ভক্ত... (ভিডিওসহ)

কালের কণ্ঠ অনলাইন   

১২ আগস্ট, ২০১৯ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



সালমানের ওপর ঝাঁপিয়ে পড়লেন নারী ভক্ত... (ভিডিওসহ)

বলিউডের সাড়া জাগানো মুভি 'হাম আপকে হ্যায় কউন' এর ২৫ বছর পূর্তি উপলক্ষে স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। সেই বিশেষ অনুষ্ঠানে মণীশ ভাল, রেণুকা সাহানে, মাধুরী দীক্ষিতদের সঙ্গে উপস্থিত ছিলেন সালমান খান। কিন্তু 'হাম আপকে হ্যায় কউন'-এর স্পেশাল স্ক্রিনিংয়ের শেষে সালমান খান যখন বাইরে বের হন, তখন নিরাপত্তা বেষ্টনী টপকে আচমকা এক নারী ঝাঁপিয়ে পড়েন তার ওপর! তিনি টেনে ধরেন সালমানের হাত।

পরে জানা যায়, বলিউডের 'ভাইজানের' সঙ্গে সেলফি তোলার জন্যই সেই নারী ভক্ত এমন কাণ্ড ঘটান। হাত টেনে ধরার পর সালমান তার হাত ছাড়িয়ে এগিয়ে যান। একটি কথাও বলেননি তিনি। ভিডিওতে দেখা যায়, এরপর কিছুটা বিরক্ত মুখেই ওই স্থান ত্যাগ করেন সালমান। সেই নারী ভক্তের পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

উল্লেখ্য, চলতি বছরের জুন মাসে নিরাপত্তারক্ষীদের ঠেলে ফেলে সালমান খানের কাছে যাওয়ার চেষ্টা করেন এক ভক্ত। তখন সেই ভক্ত কে সেখান থেকে ঠেলে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন সালমান খানের নিরাপত্তারক্ষী। যা দেখে নিরাপত্তারক্ষীর উপর চটে যান সালমান। তার ভক্তকে কেন ঠেলে ফেলা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলে, নিরাপত্তারক্ষীকে চড়ও মারেন বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। এরপর ভক্তদের জন্য সালমান খান যে কতটা মানবিক; তা নিয়ে বেশ আলোচনা হয় সোশ্যাল সাইটে।

View this post on Instagram

#SalmanKhan does not appreciate a fan pulling him like this

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

মন্তব্য



সাতদিনের সেরা