kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

হাতে কোনো সিনেমা নেই; শাহরুখে আগ্রহ হারিয়েছেন পরিচালকেরা!

কালের কণ্ঠ অনলাইন   

১২ আগস্ট, ২০১৯ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



হাতে কোনো সিনেমা নেই; শাহরুখে আগ্রহ হারিয়েছেন পরিচালকেরা!

গত কয়েকবছর হিট সিনেমা উপহার দিতে পারছেন না শাহরুখ খান। কয়েকটি কাজ করলেও তা বক্স অফিসে সফল হতে পারেনি। বিপরীতে বাকী দুই 'খান' আমির-সালমান দাপিয়ে বেড়াচ্ছেন বলিউউড। শোনা যাচ্ছে, এই মুহূর্তে নাকি শাহরুখ খানের হাতে কোনো সিনেমা নেই। ফলে শুটিংয়ের কোনও তাড়াহুড়াও নেই এখন। এসব স্রেফ গুজব নয়; নিজের মুখেই এমন কথা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

অস্ট্রেলিয়ায় ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাস অফ মেলবোর্নে শাহরুখ সাংবাদিকদের জানান, বিভিন্ন ছবিতে অভিনয় করার কথা নিয়ে নানা জল্পনা কানে আসছে তার। সোশ্যাল মিডিয়াতেও অনেকে বলছেন, পরের জন্মদিনেই নাকি নতুন ছবি ঘোষণা করবেন বাদশা খান। কিন্তু সব জল্পনায় এবার জল ঢেলে দেন শাহরুখ। তিনি জানান, এই মুহূর্তে নাকি তার হাতে কোনো ছবি নেই। একটি ছবির কাজ তিনি শুরু করেছিলেন। কিন্তু সেটিও মাঝপথে বন্ধ হয়ে যায়।

প্রসঙ্গত, পরিচালক শঙ্করের পরবর্তী একটি ছবিতে কিং খানকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছিল। কিন্তু শাহরুখ স্পষ্ট জানান, এমন কোনো সিনেমায় অভিনয় করার কথা তার সঙ্গে কারও হয়নি। এমনকি স্প্যানিশ ওয়েবসিরিজ 'মানি হাইস্ট'-এর বলিউড রিমেকও তিনি তৈরি করছেন না বলে নিশ্চিত করেছেন। তবে শুটিং না করলেও, এই মুহূর্তে শাহরুখ খান ব্যস্ত রয়েছেন নিজের প্রযোজক সংস্থার কাজে। বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্রযোজনা করছেন তিনি।

কিং খান বলেছেন, গত ৩০ বছরে এই প্রথমবার এমন হয়েছে যে, হাতে কোনো ছবি নেই। সাধারণত একটি ছবিতে কাজ চলাকালীনই আরেকটি ছবি পেয়ে যান তিনি। তবে শাহরুখ এটা নিয়ে মোটেও চিন্তিত নন। তার মতে, বড়পর্দায় ফিরলে তিনি আবার একই ভুল করবেন না যা গত কয়েক বছর ধরে করছেন। এবার থেকে একটু ভালো করে বেছে নিয়ে তবেই কোনো সিনেমার কাজে হাত দেবেন।

মন্তব্য



সাতদিনের সেরা