kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

স্ত্রী-কন্যাকে নির্যাতন : অভিনেত্রীর স্বামী গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১২ আগস্ট, ২০১৯ ১৭:২১ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রী-কন্যাকে নির্যাতন : অভিনেত্রীর স্বামী গ্রেপ্তার

'কসৌটি জিন্দেগি কে'র অভিনেত্রী শ্বেতা তিওয়ারির অভিযোগের ভিত্তিতে তার স্বামী অভিনব কোহলিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। রবিবার দুপুরে স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন শ্বেতা। স্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে অভিনবকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়। ভারতের শীর্ষ কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনবকে গ্রেপ্তার করে তদন্ত চলছে।

রবিবার দুপুরে শ্বেতা তার মা এবং মেয়েকে নিয়ে সমতানগর থানায় যান। সেখানে শ্বেতা তার স্বামী অভিনবের বিরুদ্ধে একাধিক অভিযোগ জানিয়ে এফআইআর দায়ের করেন। সেই অভিযোগপত্রে অভিনেত্রী জানান, ইদানীং তার স্বামীর মদের প্রতি অতিরিক্ত আসক্ত হয়ে পড়েছেন। সে কারণেই সংসারে অশান্তি। শুধু তাই নয়, শ্বেতার আগের পক্ষের মেয়ে পলককে মদ্যপ অবস্থায় মারধরও করেন অভিনব।

মেয়েকে মারধরের প্রতিবাদ করতে গেলে ধাক্কাধাক্কির শিকার হতে হয় শ্বেতাকে। তার আরও অভিযোগ, পলককে মাঝে মাঝে মডেলদের অশ্লীল ছবিও দেখাতেন অভিনব। সঙ্গে গালিগালাজ করার অভিযোগও লেখা হয় এফআইআরে। শ্বেতার অভিযোগের ভিত্তিতে এর পর পুলিশ অভিনবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা গ্রহণ করে। শ্লীলতাহানি, মারধর, ধাক্কাধাক্কি, গালিগালাজ করার মতো অভিযোগও রয়েছে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি শ্বেতা বা তার স্বামী।

মন্তব্য



সাতদিনের সেরা