kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

মেয়েকে খুন করে অভিনেত্রীর আত্মহত্যা!

কালের কণ্ঠ অনলাইন   

১০ আগস্ট, ২০১৯ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েকে খুন করে অভিনেত্রীর আত্মহত্যা!

ভয়ংকর এক ঘটনা ঘটে গেল ভারতের মুম্বাইয়ে থানের কালওয়াতে। মেয়েকে খুন করে আত্মঘাতী হলেন টেলিভিশন অভিনেত্রী। সেই মারাঠী অভিনেত্রীর নাম প্রজ্ঞা প্রশান্ত সরকার এবং তার মেয়ের নাম শ্রুতি। মানসিক অবসাদে ভোগার কারণেই অভিনেত্রী এই ঘটনা ঘটিয়েছেন বলা দাবি পুলিশের। মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে। অভিনেত্রীর স্বামী প্রশান্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ৪০ বছর বয়সী প্রজ্ঞা ও তাঁর মেয়ে শ্রুতি থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সোসাইটিতে থাকতেন। প্রজ্ঞা দীর্ঘদিন ধরেই কোনো কাজ পাচ্ছিলেন না। আর্থিক সংকটের মধ্যে দিন কাটছিল। পুলিশের অনুমান, কাজ না পাওয়ার কারণে মানসির অবসাদের ভুগছিলেন অভিনেত্রী, আর সেকারণেই তিনি এই পথ বেছে নেন। প্রজ্ঞার মৃতদেহের পাশ থেকে পাওয়া সুইসাইড নোটে জানা যায়, তিনিই মেয়ে শ্রুতিকে গলা টিপে খুন করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, প্রজ্ঞার স্বামী সকাল ৯:৩০টায় জিম থেকে ফিরে স্ত্রী ও মেয়ের মৃতদেহ দেখতে পান! সঙ্গে সঙ্গেই তিনি পুলিশেকে ফোন করে জানান, তার স্ত্রী প্রজ্ঞা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মেয়ে শ্রুতির দেহ পড়েছিল খাটের ওপর। অভিনেত্রীর স্বামী তখুনি তাদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। প্রজ্ঞা ও শ্রুতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা