kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

ব্ল্যাকের নতুন মিউজিক ভিডিও 'ধূসর'

কালের কণ্ঠ অনলাইন   

৮ আগস্ট, ২০১৯ ১৪:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ব্ল্যাকের নতুন মিউজিক ভিডিও 'ধূসর'

বাংলাদেশের অল্টারনেটিভ জনরার পাইওনিয়ার ব্যান্ড ‘ব্ল্যাক’। নব্বই দশকের শেষের দিকে বাংলা ব্যান্ড মিউজিককে সামনে থেকে যেসব ব্যান্ড নেতৃত্ব দিয়ে গেছে তার মধ্যে অন্যতম ব্যান্ড এই ব্ল্যাক। প্রায় বিশ বছর ধরে নিয়মিতভাবে ব্যান্ড মিউজিকের ফ্যানদের নতুন নতুন গান উপহার দিয়ে আসছে ব্যান্ডটি।

মাঝে বেশ কয়েকবার ব্যান্ডের সদস্যদের পরিবর্তন হলেও কোনো সময়ে ভক্তদের নিরাশ করেনি ব্ল্যাক। সবসময়েই চেষ্টা করেছে নতুন কিছু দেয়ার। তারই ধারাবাহিকতায় এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে ব্ল্যাক তাদের নতুন গান  নিয়ে আসছে। কিন্তু ব্ল্যাকের ফ্যানদের জন্য খুশীর খবর এখানেই শেষ নয়। রীতিমত নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছে ব্যান্ডটি!

ঈদ উপলক্ষে জি-সিরিজের ব্যানার থেকে ব্ল্যাকের ‘ধূসর’ নামে মিউজিক ভিডিওটি খুব শীঘ্রই জি-সিরিজ মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

নিজেদের নতুন মিউজিক ভিডিও নিয়ে ব্ল্যাকের গিটারিস্ট খাদেমুল জাহান বলেন, 'সবসময় শ্রোতাদের নতুন কিছু দেয়ার চেষ্টা থাকে। ব্যান্ডের সদস্য পরিবর্তনের সঙ্গে সঙ্গে ব্যান্ডের মিউজিকেরও পরিবর্তন আসাটাই স্বাভাবিক। মিউজিক ভিডিওটিতে কিছু চমক রয়েছে; যা আপনাকে ভাবাবে। আশা করি সবার গানটি এবং মিউজিক ভিডিওটি পছন্দ হবে।'

আন্ডারগ্রাউন্ড ব্যান্ডগুলো নিয়মিত গান রিলিজ করলেও মেইনস্ট্রিম ব্যান্ডগুলো এখন আর সেভাবে নতুন গান রিলিজ দেয় না। সেই দিক থেকে ব্ল্যাকের এই নতুন মিউজিক ভিডিওটি শ্রোতাদের ভেতর নতুন করে ব্যান্ড উন্মাদনা সৃষ্টি করবে বলেই বিশ্বাস করছে ব্ল্যাক ব্যান্ডের সদস্যরা।

এক নজরে ব্ল্যাক ব্যান্ডের বর্তমান লাইনআপ-

রুবায়েত- ভোকাল
জাহান- গিটার
চার্লস- বেজ
ফারহান- ড্রামস

মন্তব্য



সাতদিনের সেরা