kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

দুঃখজনক এক ঘটনায় 'বাহুবলী' অভিনেতা গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

৮ আগস্ট, ২০১৯ ১৪:১১ | পড়া যাবে ২ মিনিটে



দুঃখজনক এক ঘটনায় 'বাহুবলী' অভিনেতা গ্রেপ্তার

স্ত্রীর আত্মহত্যার পর গ্রেপ্তার করা হলো ব্লকবাস্টার মুভি 'বাহুবলী'র অভিনেতা মধু প্রকাশকে। গত মঙ্গলবার নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন মধুর স্ত্রী ভারতী। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এমন পথ বেছে নিয়েছিলেন তিনি। তবে ভারতীর বাবার অভিযোগ, পণের জন্য চাপ দেওয়ায় আত্মহত্যা করেছেন তার মেয়ে। আত্মহত্যার ঘটনার পরদিন বুধবার ভারতীর বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় মধুকে। 

এক পুলিশ কর্মকর্তা বলেন, ভারতীর বাবা জানিয়েছেন, মাঝে মাঝেই তাকে পণের জন্য শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার করতেন মধু। মঙ্গলবার খবরটা পাওয়ার পরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। দেহ ও ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় ভারতীর মরদেহ। মধুর বিরুদ্ধে ইতোমধ্যেই মামলা দায়ের হয়েছে। সেই অনুযায়ী বৃহস্পতিবার মধু কে আদালতে তোলা হবে। 

ভারতীর মৃত্যুর নেপথ্যে আরেকটি কারণ উঠে আসছে। জানা গেছে, এক দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়ান মধু প্রকাশ। স্ত্রীর নিষেধ সত্ত্বেও তিনি বিবাহবহির্ভূত সম্পর্কের জাল কেটে বারিয়ে আসতে পারেননি। স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত ভারতী নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীরচর্চা কেন্দ্র থেকে বাড়ি ফিরে স্ত্রীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান মধু। ওই দিনই সকাল ১০টার দিয়ে শুটিংয়ের জন্যে বেরিয়েছিলেন তিনি। স্ত্রী বলেছিলেন, তাড়াতাড়ি কাজ সেরে বাড়ি ফিরতে। কিন্তু তার সে কথা কানে তোলেননি মধু। জিজ্ঞাসাবাদে অভিনেতা জানান, ভারতী ফোন করে তাকে আত্মহত্যা করার হুমকিও দিয়েছিলেন।  

বহু দক্ষিণী ছবিতে অভিনয়ের পাশাপাশি এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’-তেও একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল মধু প্রকাশকে। ২০১৫ সালে ভারতীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা