kalerkantho

সোমবার। ১৯ আগস্ট ২০১৯। ৪ ভাদ্র ১৪২৬। ১৭ জিলহজ ১৪৪০

আসলেই কি সেদিন মাদক নিয়েছিলেন তারা?

কালের কণ্ঠ অনলাইন   

৪ আগস্ট, ২০১৯ ১১:৩৮ | পড়া যাবে ১ মিনিটে



আসলেই কি সেদিন মাদক নিয়েছিলেন তারা?

 বিতর্ক কোনও একজন তারকাকে ঘিরে নয়, রয়েছেন একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। যার মধ্যে আছে বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, দীপিকা পাডুকন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, ভিকি কৌশল, শহিদ কাপুর এর মত খ্যাতনামা তারকাদের নাম।

সম্প্রতি হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা করণ জোহার ঘনিষ্ঠ সকল অভিনেতা-অভিনেত্রী’দেরকে নিয়ে একটি জমকালো পার্টি‌র আয়োজন করেন। সেখানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, দীপিকা পাডুকন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, ভিকি কৌশল, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান এবং আরও বেশ কিছু খ্যাতনামা ব্যক্তিত্ব। কিন্তু পার্টির ভিডিও অন্তর্জা‌লে ছড়িয়ে পড়ার পরেই সমস্যার সুত্রপাত হয়।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে ভারতের শিরোমণি আকালি দলের বিধায়ক মাজিন্দার সিরসা তারকাদের ওই ভিডিও নিয়ে অভিযোগ করেন যে, তারকারা ওই পার্টিতে মাদক গ্রহণ করেছেন। এরপরই বেধে যায় গোলযোগ।

তবে সিরসার অভিযোগ নাকচ করে দিয়েছেন কংগ্রেস নেতা মিলিন্দ দেওরা। এমনকি এহেন ‘মিথ্যা ও মানহানিকর’ অভিযোগের জন্য সিরসাকে ক্ষমাও চাইতে বলেছেন মিলিন্দ। মিলিন্দ দেওরা টুইটারে উল্লেখ করেন যে ওই পার্টিতে তাঁর স্ত্রীও ছিলেন, সেখানে কেউ মাদক গ্রহণ করেননি।

মন্তব্য



সাতদিনের সেরা