kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

সেপ্টেম্বরে বাড়ি ফিরবেন ঋষি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুলাই, ২০১৯ ১৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সেপ্টেম্বরে বাড়ি ফিরবেন ঋষি

গত বছর স্ত্রী নীতু সিংয়ের সঙ্গে নিউইয়র্ক যাওয়ার পর থেকেই বলিউড অভিনেতা ঋষি কাপুরের শরীর খারাপের খবর শিরোনামে আসতে থাকে। তার কিছুদিন পরই জানা যায়, তিনি ক্যানসারে আক্রান্ত । এখন রিপোর্ট অনুযায়ী যদিও তিনি ক্যানসার মুক্ত । তবে তাঁর পোস্ট ক্যানসার কেয়ার এখন চলছে। 

এবছরের আগস্টে তিনি ফিরে আসবেন বলেও খবর আসে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানালেন এই রোগের সঙ্গে লড়াই করার কথা। রোগ ধরা পড়ার পর শুরুতেই তাঁর ওজন ২৬ কিলো কমে গিয়েছিল। তাঁর খাওয়ার ইচ্ছে কমে গিয়েছিল। তিনি কিছু খেতেও পাচ্ছিলেন না। তবে ঋষি কাপুর এটাও জানিয়েছেন যে, তিনি এখন ওই সময় থেকে বেরিয়ে এসেছেন। বর্তমানে 8 কেজি ওজনও বেড়েছে তাঁর ।

ঋষি জানিয়েছেন, সবার আশীর্বাদে তিনি এখন ভালো আছেন। ক্যানসারের চিকিৎসায় নয় বরং তার রিঅ্যাকশনের সময় অসুবিধা হয়। নিউইয়র্কে বসে বাড়ি ফেরার দিন গুনছেন ঋষি কাপুর। বাড়ির কথা খুব মনে পড়ে বলেও জানান তিনি। এই কঠিন সময়ে নীতু ও তাঁর বাচ্চারা সবসময় পাশে থেকেছে। রোগটা যাতে আর না ফিরে আসে তাই করাতে হবে কেমোথেরাপি সেপ্টেম্বরে নিজের জন্মদিনের আগে দেশে ফিরতে পারবেন বলে আশাবাদী প্রবীণ অভিনেতা ঋষি কাপুর।

মন্তব্য



সাতদিনের সেরা