kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

শাহরুখের সিদ্ধান্তকে স্বাগত জানালেন অনুপম

কালের কণ্ঠ অনলাইন   

১৮ জুলাই, ২০১৯ ১২:৪৮ | পড়া যাবে ৩ মিনিটে



শাহরুখের সিদ্ধান্তকে স্বাগত জানালেন অনুপম

প্রায় মাসখানেক হয়ে গেল শাহরুখের হাতে কোনও ছবি নেই। যেক’টা ছবি এসেছিল, তার একটাও বেশিদিন স্থায়ী হয়নি। বেরিয়ে গিয়েছে শাহরুখের হাত থেকে। ‘জিরো’-র পর থেকে কোনও ছবি সই করেননি অভিনেতা। তাঁর মতে, এখন তিনি অভিনয় জীবন থেকে বিরতি নিয়েছেন। শাহরুখের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন অনুপম খের।

‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন অনুপম খের ও শাহরুখ খান। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, শাহরুখ ভাল সিদ্ধান্ত নিয়েছেন। নিজেকে নতুন করে আবিষ্কার করতে এমন সিদ্ধান্ত খুব কাজে দেয়। তবে তিনি এও বলেছেন, নিয়ম মেনে শাহরুখের সঙ্গে কথা হয় না তাঁর। যেটুকু কথা হয়, তাও সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত জীবনে তাঁদের সেভাবে সাক্ষাৎ হয় না। তাই এই প্রসঙ্গে বিস্তারিত কিছু বলতে পারবেন না বলে জানান অনুপম খের।

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন, একথা সত্যি যে তাঁর হাতে এখন কোনও ছবি নেই। সাধারণত একটি ছবি যখন শেষের দিকে চলে আসে তখন অন্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা-অভিনেত্রীরা। তিনি নিজে একটি ছবি শেষ হওয়ার তিন-চার মাসের মধ্যে অন্য ছবির কাজ শুরু করে দিতেন এতদিন। কিন্তু এখন আর সেটা হচ্ছে না। কারণ, মন সায় দিচ্ছে না। এখন তিনি সিনেমা দেখেন, গান শোনেন, গল্পের বই পড়েন। আরিয়ানের পড়াশোনা শেষের পথে। সুহানাও কলেজ যেতে শুরু করেছে। এই সময় তিনি ছেলেমেয়েদের সঙ্গে থাকতে চান। পরিবারকে সময় দিতে চান বলে জানিয়েছেন অভিনেতা।

অবশ্য নিন্দুকরা মনে করছে, যখন হাতে ছবি থাকে না, তখন সমস্ত তাবড় সেলেব্রিটি এই কথাই বলেন। এ আর নতুন কী! রাকেশ শর্মার বায়োপিকে কাজ করার কথা ছিল শাহরুখের। তিনি নিজে এমন একটা ভাল প্রজেক্ট ছেড়ে দিলেন ‘ডন ৩’-এর জন্য। এখন শোনা যাচ্ছে শাহরুখের চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। এদিকে ‘ডন ৩’ সম্ভবত শাহরুখের হাত থেকে বেরিয়ে গিয়েছে। সেখানে নাকি রণবীর কাপুর অভিনয় করবেন। এখন বাদশার হাতে শিবরাত্রির সলতে রাজকুমার হিরানির সঙ্গে একটি ছবি যার এখনও নাম ঠিক হয়নি। নাম তো দূরের কথা, ছবি নিয়ে কোনও তথ্যই এখনও পাওয়া যায়নি। এমন একটি উড়ো খবরের উপর তো আর ভরসা করা যায় না! সংবাদ প্রতিদিন

মন্তব্য



সাতদিনের সেরা