kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

এফডিসিতে নায়িকা শাহনূরের ব্যাগ চুরি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৯ ১২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



এফডিসিতে নায়িকা শাহনূরের ব্যাগ চুরি

মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে সিনেমা 'অর্জন ৭১' এর মহরত অনুষ্ঠিত হচ্ছিল এফডিসির একটি ফ্লোরে। অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়াসহ পুলিশের কর্মকর্তারা।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুর এফডিসি'র গেটে নিরাপত্তা জোরদার করা হয়। প্রবেশের জন্য অনুষ্ঠানের দাওয়াত পত্র আর সাংবাদিকদের আইডি কার্ড প্রদর্শন ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এত কড়াকড়ির মাঝেও 'অর্জন ৭১' সিনেমার মহরত অনুষ্ঠান থেকে ব্যাগ চুরি গেছে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি চিত্রনায়িকা শাহনূরের।

অনুষ্ঠান শুরুর কিছু সময় পর চিত্রনায়িকা শাহনূর মঞ্চে উঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। তার দায়িত্ব শেষ হতেই তিনি মঞ্চ থেকে নেমে আসেন। নিজের আসনে গিয়ে হতবাক হয়ে যান। তার ব্যাগ নেই। এতটা বিস্মিত যেন এর আগে হননি শাহনূর। তাৎক্ষণীকভাবে পুলিশদের বিষয়টি জানান।

উপস্থিত পুলিশদের জানানো পরই শাহনূরের ব্যাগ খোঁজার তোড়জোড় শুরু করে পুলিশ। এফডিসি'র গেটে বসানো হয় চেক পোস্ট। এরপর সাংবাদিকসহ সকলের পকেট ও ব্যাগ চেক করা হয়। কিন্তু পাওয়া যায়নি ব্যাগ।

শাহনূর কালের কণ্ঠকে বলেন, 'সিটে ব্যাগ রেখে মঞ্চে উঠি। নেমে এসেই দেখি আমার ব্যাগ নেই। ব্যাগে আমার টাকা, আইফোনসহ প্রয়োজনীয় বেশ কিছু জিনিসপত্র ছিল। আমার চিরপরিচিত জায়গায় এমন ঘটনা ঘটতে পারে আমি কল্লপনাতেও নিতে পারছি না।

এদিকে এফডিসিতে দারোয়ানদের বিরুদ্ধে টাকা নিয়ে বহিরাগত প্রবেশ করানোর অভিযোগ রয়েছে। এফডিসিতে প্রবেশ করাতে বহিরাগতদের নিকট থেকে ১০০ থেকে ২০০ টাকা নেয় গেটে থাকা দারোয়ানরা। গণমাধ্যমে এসব নিয়ে খবর প্রকাশ হওয়ার পর থেকে এফডিসির গেটে সাংবাদিক পরিচয় পেলে দারোয়ানরা বাজে ব্যবহার করা শুরু করে- এমন অনেক অভিযোগ রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা