kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

চলচ্চিত্র ছাড়ছেন সোনম?

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৯ ১১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



চলচ্চিত্র ছাড়ছেন সোনম?

দীর্ঘদিন প্রেমের পর গত বছরের ৮ মে মুম্বাইয়ে রকডেল বাংলোয় শিখ রীতিতে বিয়ে হয় সোনম ও আনন্দের। আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর সোনম দাম্পত্য জীবনে যে ভীষণ সুখী সে বিষয়ে কোনও সন্দেহ নেই। মাঝে মধ্যে তার বর আনন্দ আহুজার সঙ্গে নানান ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় সোনমকে।  তবে সম্প্রতি একটি খবর ভড়কে দিয়েছে  সোনম ভক্তদের। শোনা যাচ্ছে,  সোনম  মু্ম্বাইয়ের  ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে লন্ডনে থিতু হতে যাচ্ছেন। 

জানা গেছে, তার স্বামী আনন্দ আহুজা লন্ডনে স্থায়ীভাবে বসবাস করবেন। সেকারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বাইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। বলিউডে গুঞ্জন, মুম্বাই ছেড়ে লন্ডনে পাকাপাকিভাবে থাকার জন্য লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করে দিয়েছেন।

শেষবার বাবা অনিল কাপুরের সঙ্গে 'এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লগা' ছবিতে দেখা গেছে সোনমকে। এই মুহূর্তে অভিষেক শর্মার 'দ্যা জোয়া ফ্যাক্টর' ছবির শ্যুটিং করছেন সোনম। যে ছবিতে সোনমের বিপরীতে দেখা যাবে ডালকুয়ার সালমানকে। 

সোনম ভক্তদের প্রশ্ন, তবে কি এই ছবিই বলিউডের শেষ ছবি হতে চলেছে তার? যদিও পাকাপাকি ভাবে মুম্বাই ত্যাগের বিষয়ে সোনম নিজে কিংবা বাবা অনিল কাপুরের পরিবারের তরফে কিছুই জানানো হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা