kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

সিগারেট খাওয়ার দৃশ্যে রাকুল, তুমুল সমালোচনা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৭:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সিগারেট খাওয়ার দৃশ্যে রাকুল, তুমুল সমালোচনা

রাকুল প্রীত সিংয়ের নতুন একটি ছবির টিজার সম্প্রতি মুক্তি পেয়েছে। নাগার্জুনের বিপরীতে মনমধু ২ নামের এই ছবির টিজারে জানা যায় তার নাম অবন্তিকা।  ছবির চরিত্র অবন্তিকা সিগারেট খায়। অন্তত টিজারে তাই দেখা যায়। 'মেয়ে মানুষ সিগারেট খায়?'  এমনসব প্রশ্নে ঝাপিয়ে পড়ে ইন্টারনেটে। সেখানে সিগারেট খাওয়া নিয়ে রাকুলের চৌদ্দগোষ্ঠী উদ্ধার করে ছাড়ছেন নেটিজেনরা।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সেসব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী। তিনি কবীর সিংয়ের শহিদ কাপুরের প্রসঙ্গ এনে বলছেন ঐ ছবিতে তো শহিদ কাপুরও এমনভাবে সিগারেট খেয়েছেন। তাঁকে তো কিছু বলা হলো না। মানুষের কাজই হলো বলা, তারা তো বলবেই। এসব আমি গায়ে মাখি না, আমি শুধু চরিত্রটার মধ্যে প্রবেশ করেছি। আমি ধুমপানকে উৎসাহ দেইনি। শহিদকে ধুম্পায়ী বলা হচ্ছে না, অথচ আমাকে নিয়ে পড়ে রয়েছে সবাই।

আদতে বাস্তবে শহিদ একজন নিরামিষাশী এ কথা সবাই জানে, চরিত্রের প্রয়োজনে তিনি ধুমপান করেছেন। এটাকে খুব স্বাভাবিক হিসেবে দেখছেন রাকুল। 

সোশ্যাল মিডিয়ার সমালোচনাগুলোতে রাকুলকে ধুমপানের উৎসাহদাতা হিসেবে উল্লেখ করা হচ্ছে। তবে তিনি এসব নিয়ে মোটেও মাথা ঘামাচ্ছেন না। 

মন্তব্য



সাতদিনের সেরা