kalerkantho

মঙ্গলবার । ২৭ শ্রাবণ ১৪২৭। ১১ আগস্ট ২০২০ । ২০ জিলহজ ১৪৪১

ভারতের পাপনের সাথে গাইলেন তামান্না প্রমি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৬:৫৫ | পড়া যাবে ১ মিনিটে



ভারতের পাপনের সাথে গাইলেন তামান্না প্রমি

২০০৯ সালে এনটিভি আয়োজিত রিয়েলাটি শো মার্কস অলরাউন্ডার বিজয়ী হতে রাতারাতি তারকা পরিচিতি পেয়ে যান তামান্না প্রমি। এরপর অনেকগুলো গুণ নিয়ে যাত্রা শুরু করলেও এখন তিনি পরিচিত কণ্ঠশিল্পী। সম্প্রতি ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী পাপনের সাথে একটি গান করেছেন প্রমি। শিগগির গানটি সম্পর্কে বিস্তারিত জানাবেন। এখন বিষয়টি খোলসা করছেন না।

শুধু গান নয়, ব্যস্ত রয়েছেন উপস্থাপনাতেও। প্ররতি সোমবার তামান্না প্রমি উপস্থাপনা করতে চলেছে বাংলা টিভির নতুন সাপ্তাহিক সংগীত অনুষ্ঠান গানে গানে আড্ডা। সঙ্গীতে হাতে খড়ি মায়ের কাছে। চার বছর বয়সে,তিনি সঙ্গীত শিখতে শুরু করেন। 

৬ বছর বয়সে, তিনি শাস্ত্রীয় সঙ্গীততে তার আনুষ্ঠানিক প্রশিক্ষণ শুরু করেন। গান শিখেছেন ছায়ানটেও। বাংলাদেশের রেকর্ড কম্পানি সঙ্গীতা থেকে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম 'প্রাপ্তি।' বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও মিউজিক ভিডিওতে গান করেছেন প্রমি। 

বাংলাদেশের বিভিন্ন সঙ্গীতানুষ্ঠানের সাথে সাথে সঙ্গীত পরিবেশন করেছেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, দুবাই এবং ভারতে। বাংলা টিভির গানে গানে আড্ডা অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচারিত হয়েছে ১৫ই জুলাই।

মন্তব্য



সাতদিনের সেরা