kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

অরুণিমাকে 'আপত্তিকর' মন্তব্য, যুবক গ্রেপ্তার

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জুলাই, ২০১৯ ১৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



অরুণিমাকে 'আপত্তিকর' মন্তব্য, যুবক গ্রেপ্তার

কলকাতার অভিনেত্রী অরুণিমা ঘোষকে দীর্ঘদিন ধরে তার সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে আসছিল এক যুবক। অভিযোগের ভিত্তিতে মুকেশ কুমার সাউ নামে গড়ফার একজন ব্যবসায়ীকে গ্রেপ্তার করে সার্ভে পার্ক থানার পুলিশ। গড়ফায় তার একটি মুদি দোকান রয়েছে। আটক মুকেশকে আদালতে তোলা হলে বিচারক আগামী ২৪ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

আটক যুবক মুকেশ কুমার সাউ, ময়ূখ সাহা ও আরও নতুন নতুন ভুয়া অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী অরুণিমা ঘোষের সোশ্যাল সাইটে কুরুচিকর মন্তব্য করত। পুলিশকে ওই অভিনেত্রী জানিয়েছে, যে প্রায় ছ’মাস ধরে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপত্তিকর মন্তব্য করছিলো ওই যুবক। শুধু সেখানেই সে থেমে থাকেনি। তার উপর ওই যুবক নজরদারি করতে শুরু করে।

অরুণিমা ঘোষ একজন বাঙালি চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী এবং মডেল। তিনি পশ্চিমবঙ্গের টেলিভিশন নাটক জগতের একজন অত্যন্ত পরিচিত মুখ ও একজন বিজ্ঞাপন মডেল। ঘটনার সময় তিনি প্রথমে কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। 

পরে লালবাজারের সাইবার সেলে তিনি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে। এরপরই যে মোবাইল থেকে অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য করেছিল। তার সন্ধান পায় পুলিশ এবং মুকেশ কুমার সাউ নামে এক যুবককে গ্রেপ্তার করে সার্ভে পার্ক থানার পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা