kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

এবার কঙ্গনাকে বয়কট করলেন সাংবাদিকরা

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



এবার কঙ্গনাকে বয়কট করলেন সাংবাদিকরা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে আর কোনো খবর প্রকাশ না করার সিদ্ধান্ত হয়েছে। ভারতের বার্তা সংস্থা পিটিআই-এর সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে কঙ্গনার দুর্ব্যবহারের পর এমনটাই সিদ্ধান্ত নিয়েছে মুম্বাইয়ের বিনোদন সাংবাদিকদের সংগঠন। শনিবার সেই সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে মায়ানগরীর সাংবাদিকদের পাশে দাঁড়াল প্রেসক্লাব অব ইন্ডিয়া। 

কঙ্গনা অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। তার আগে কিছুতেই বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড কুইনের। কয়েকদিন ধরেই বলিউডে সরগরম কঙ্গনা কাণ্ড। 

বিতর্ক অবশ্য কঙ্গনা রানাউতের জীবনে কোনো নতুন ঘটনা নয়। সেলেব্রেটিদের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে কিংবা কটাক্ষ করে সবসময়ই খবরের শিরোনামে তিনি। একটা বিতর্কের রেশ শেষ হতে না হতেই অন্যটায় জড়িয়ে পড়েন। তবে এবারের বিষয়টি নিয়ে একটু যেন নড়েচড়েই বসেছেন অভিনেত্রী।

সম্প্রতি একতা কাপুর প্রযোজিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’-র প্রোমোশনে যান কঙ্গনা। সেখানে পিটিআই এর সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন। ‘মণিকর্ণিকা’ ছবি নিয়ে নেতিবাচক আলোচনার জন্য তার ইমেজ খারাপ হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সে কারণে রুদ্রমূর্তি ধারণ করেন কঙ্গনা। যদিও সব অভিযোগ অস্বীকার করেন ওই সাংবাদিক। সেই ঝগড়ার জল এতদূর গড়িয়েছে যে মুম্বাইয়ের বিনোদন জগতের সাংবাদিকরা কঙ্গনা রানাউতকে বয়কট করার হুমকি দিয়েছেন। 

তারপরই একতার অফিসে জড়ো হয়ে মুম্বাইয়ের সাংবাদিকরা দাবি করেন, একতা এবং তার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রী কঙ্গনার আচরণের নিন্দা করে একটি লিখিত বয়ান দিতে হবে। অন্যথায় এই সিনেমার প্রচার তথা কঙ্গনাকে বয়কট করবেন তারা। 

মন্তব্য



সাতদিনের সেরা