kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ঢাকা-চট্টগ্রাম,বগুড়ার পর সিনেপ্লেক্স হচ্ছে খুলনায়

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ১২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-চট্টগ্রাম,বগুড়ার পর সিনেপ্লেক্স হচ্ছে খুলনায়

ঢাকা ও চট্রগ্রাম বগুড়ার পর এবার খুলনার সিনেমাপ্রেমী দর্শকদের জন্য নির্মাণ হতে যাচ্ছে সিনেপ্লেক্স। খুলনার প্রাণকেন্দ্র নিউ মার্কেট ভেঙে সেখানে বহুতল মার্কেট করা করা হচ্ছে। সেখানেই থাকবে এই আধুনিক সিনেপ্লেক্স। তথ্যটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন। 

তিনি বলেন, আমি বিষয়টি জেনেছি। নিউ মার্কেট প্রকল্প উপ পরিচালক হিসেবে আছেন মোর্তজা আল মামুন। গত এপ্রিলে এই প্রস্তাব পাঠানো হয় মন্ত্রণালয়ে। বলতে গেলে তারা অনুমোদনের অপেক্ষায় আছেন।

অনুমোদন পেলেই কাজ শুরু হবে। সিনেপ্লেক্স সারা দেশেই হওয়া উচিত। কারণ ভালো পরিবেশসহ নানা সুবিধার জন্য সিনেপ্লেক্সের দর্শক এখন অনেক বেশি। এই সিনেপ্লেক্স নির্মাণের ফলে খুলনার মানুষ বিনোদনের নতুন জায়গা খুঁজে পাবে বলে মনে করেন তিনি।

বগুড়ায় ৫ তারকা হোটেল মম ইনে একটি সিনেপ্লেক্স রয়েছে। এছাড়াও বানানো হচ্ছে আরও বড় পরিসরে সিনেপ্লেক্স। জেলা শহরের প্রাণকেন্দ্র সাতমাথার অদূরে নওয়াববাড়ি সড়কে নির্মাণাধীন ১১ তলা শপিং সেন্টার পুলিশ প্লাজার ১০ ও ১১ তলায় তৈরি হচ্ছে এ সিনেপ্লেক্স।

চট্টগ্রামে সিলভার স্ক্রিন নামে একটি সিনেপ্লেক্স রয়েছে। ঢাকায় স্টার সিনপ্লেক্স রয়েছে বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারে। যাত্রা শুরু করার অপেক্ষায় রয়েছে মহাখালী ও মিরপুর চেইনের। এছাড়াও মোহাম্মদপুর এলাকায় রয়েছে শ্যামলী সিনেপ্লেক্স। 

মন্তব্য



সাতদিনের সেরা