kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

কলকাতায় অভিনেত্রী স্বস্তিকাকে শ্লীলতাহানি!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুলাই, ২০১৯ ১২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



কলকাতায় অভিনেত্রী স্বস্তিকাকে শ্লীলতাহানি!

ফের হেনস্থার শিকার হয়েছেন কলকাতার আরও এক শিল্পী। মাত্র দিন কয়েক আগেই মডেল উষসীকে হেনস্থা করার ঘটনা ঘটেছিল। এবার সেই অ্যাপ ক্যাবেই হেনস্থার শিকার হয়ে অভিযোগ জানালেন জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। প্রকাশ্য দিবালোকে বুধবার সকাল ৮টা ১৫ মিনিটে ঘটনাটি ঘটেছে তোপসিয়ায়। অ্যাপ ক্যাবে হেনস্থার শিকার হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। 

এ বিষয়ে কলকাতার তিলজলা থানায় অভিযোগ দায়ের করেছেন স্বস্তিকা।  বাড়ি থেকে স্টুডিওর দিকে যাচ্ছিলেন তিনি। গাড়ি ছাড়ার কিছুক্ষণের মধ্যেই মাঝপথেই জোর করে স্বস্তিকাকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ওই ক্যাব চালক। স্বাভাবিকভাবেই বাধা দেন স্বস্তিকা। ‘তুই নেমে যা’- এই ভাষায় স্বস্তিকার সঙ্গে কথা বলেন উবার ক্যাব চালক। 

এতে ক্ষুব্ধ হন অভিনেত্রী। প্রতিবাদ করলে গাড়ি উল্টো দিকে ঘুরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। স্বস্তিকা আরও জানান, তাঁকে শারীরিক ভাবেও নিগ্রহ করে ওই ক্যাব চালক। একটি জায়গায় গাড়ি থামিয়ে তাঁকে কার্যত টেনে গাড়ি থেকে নামিয়ে দেয় চালক। ইএম বাইপাসে ভিআইপি বাজারের কাছে বচসা শুরু হয় চালকের সঙ্গে। পরে তোপসিয়ার একটি জায়গায় নামিয়ে দেওয়া হয় তাঁকেকে। স্বস্তিকার বাবা আসেন ঘটনাস্থলে। তাঁকেও মারধর করা হয় বলে জানিয়েছেন তিনি। দু কাঁধে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হয়। 

স্বস্তিকা দত্ত বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ। ‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ সহ একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়া, ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে অন্যতম প্রধান চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। 

সম্প্রতি অ্যাপ ক্যাবে উঠে বিপদে পড়েন প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্ত। রাত ১২টার দিকে  একটি ক্যাবে চেপে নিজের বাড়ি ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁরই এক সহকর্মী। এক্সাইড মোড় থেকে এলগিনের দিকে গাড়ি বাঁক নিতেই তাঁদের গাড়িকে অনুসরণ করা শুরু করে কয়েক জন বাইক আরোহী। তারপর আচমকাই তাঁদের গাড়ির উপর চড়াও হয় জনা কয়েক তারা। প্রথমে চালককে নামিয়ে টেনে হিঁচড়ে নামিয়ে মারধর করে তারা। বাধা দিলে কটূক্তি করে উষসীকেও।

মন্তব্য



সাতদিনের সেরা