kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

আসছে জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৯ ১৫:৩০ | পড়া যাবে ২ মিনিটে



আসছে জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’

ঈদে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল কলকাতার ছবি ‘শুরু থেকে শেষ’। এই ছবিতে দীর্ঘ দুই বছর পর জুটি বেঁধে অভিনয় করেছেন জিৎ ও কোয়েল মল্লিক। ঈদে মুক্তি পায়নি ছবিটি। তবে শিগগিরই মুক্তি পাবে। এ মাসেই ঢাকাসহ দেশের বিভিন্ন সিনেমা হলে দেখা যাবে জিৎ-কোয়েলকে।

বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা পড়া ছবিটি  বুধবার সেন্সর বোর্ডে দেখা হয়েছে। জিৎ-কোয়েলের ‘শুরু থেকে শেষ’ ছবিটি ১৯ জুলাই সারাদেশে মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির আমদানিকারী প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

‘শুরু থেকে শেষ’ এ ছবির মাধ্যমে দুই বছর পর জুটি হয়েছেন জিৎ-কোয়েল। এর আগে এই জুটিকে ২০১৭ সালে পর্দায় একসঙ্গে দেখা গিয়েছিল রাজা চন্দের ‘বেশ করেছি, প্রেম করেছি’ ছবিতে।  ছবিটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে জিৎকে দেখা যাবে মাহিদের চরিত্রে আর কোয়েল হয়েছেন তার পূজারিণী। 

অর্থাৎ মুসলিম ও হিন্দু; দুই ধর্মের মানুষের প্রেম ও সেই প্রেম নিয়ে দ্বন্দ্ব-সংঘাতের গল্প নিয়েই নির্মিত ‘শুরু থেকে শেষ’। যেখানে দেখা যাবে, ধর্মের সংঘাতে রক্তাক্ত জিৎ-কোয়েলের প্রেম। ছবিটি প্রযোজনা করছে জিৎয়ের প্রযোজনা সংস্থা জিৎ ফিল্ম ওয়ার্কস। ছবিতে কোয়েল ছাড়াও দেখা যাবে ঋতাভরী চক্রবর্তীকে।

মন্তব্য