kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

তানিয়া'র গল্পে তানভীর-মানতাসা'র 'পরী'

কালের কণ্ঠ অনলাইন   

২৭ জুন, ২০১৯ ১৬:৩০ | পড়া যাবে ২ মিনিটে



তানিয়া'র গল্পে তানভীর-মানতাসা'র 'পরী'

অভিনেত্রী তানিয়া আহমেদের গল্পে নির্মিত হলো টেলিফিল্ম 'পরী'। এ নাটকে জনপ্রিয় এ অভিনেত্রী নিজেও অভিনয় করেছেন। তার সঙ্গে আরও রয়েছেন গোলাম কিবরিয়া তানভীর এবং লাক্সতারকা মিম মানতাসা।  

গল্পে দেখা যায়, তানিয়া আহমেদ মানসিক রোগী! সম্পর্কে মানতাসার ফুফু। সবসময় তানিয়া আহমেদ তাকে আগলে রাখলে। রোরকার আড়ালে রাখে। সাজগোজ করতে দেন না। এমনকি কলেজের কোনো বন্ধুদের সঙ্গেও মিশতে দেননা।

ফুফুর এতো কড়াকড়ির মধ্যেও মানতাসা তানভীরের সঙ্গে প্রেম করেন। একদিকে যেমন মানতাসার উপর তানিয়া আহমেদের শাসন বাড়তে থাকে, অন্যদিকে তানভীরের সঙ্গে মানতাসার প্রেমও জমতে থাকে। এরপরের গল্পটা অন্যরকম। 

পরী প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, এই গল্পটি আমার এক বন্ধুর কাছ থেকে জানা। তার পরিচিত একজন মহিলা ও ভাস্তির মধ্যে এমন শাসন ও মানসিক চাপে রাখার বিষয় দেখেছে। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই গল্প সাজানো হয়েছে। 

অভিনেতা তানভীর বলেন, তানিয়া আপুর অনেক বড় ভক্ত আমি। তার গল্পে এবং একই স্কিনে প্রথম কাজ করলাম। নাটোকেও মানতাসার সঙ্গে এটি আমার প্রথম কাজ। সবমিলিয়ে ভালো লাগার একটি প্রজেক্ট।

তিনি বলেন, গল্পে তানিয়া আহমেদ ও মানতাসার মধ্যে যে সমস্যাগুলো থাকে শেষে দেখা যাবে আমি সমাধান করি। দর্শকদের পরী দেখার আমন্ত্রণ জানাই। 

দয়াল সাহার রচনায় এবং শেখ রুনার পরিচালনায় পরী নির্মিত হয়েছে ১৯৫২ এন্টারটেনমেন্টের ব্যানারে। নির্মাতা সংস্থা জানায়, টেলিফিল্মটি শুক্রবার ২৮ জুন (শুক্রবার) দুপুর ৩. ০৫ মিনিটে চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে।

মন্তব্য



সাতদিনের সেরা