kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

চার ছবির তিনটিতে বুবলী নিশ্চিত!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ জুন, ২০১৯ ১২:১০ | পড়া যাবে ২ মিনিটে



চার ছবির তিনটিতে বুবলী নিশ্চিত!

রবিবার রাজধানীর বিএফডিসিতে এক সংবাদ সম্মেলনে শাকিব খান তার নতুন চার চলচ্চিত্রের নির্মাতা ও চলচ্চিত্রের নাম ঘোষণা করেন। টানা তিন সপ্তাহ দেশের সর্বাধিক হলে চলছে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘পাসওয়ার্ড’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন চিত্রনায়ক শাকিব খান। ব্যাবসায়িকভাবে সফল এ চলচ্চিত্রের ধারাবাহিকতায় এবার আরও চারটি চলচ্চিত্রের ঘোষণা দিলেন শাকিব।

শাকিব জানান, তার নতুন চলচ্চিত্র ‘বীর’ নির্মাণ করবেন কাজী হায়াত, ‘ফাইটার’ নির্মাণ করবেন বদিউল আলম খোকন এবং ‘পাসওয়ার্ড ২’ নির্মাণ করবেন মালেক আফসারি এবং ‘প্রিয়তমা’ নির্মাণ করবেন হিমেল আশরাফ।

সংবাদ সম্মেলনেই শোনা যায় ছবি ছবিগুলোর নায়িকা হিসেবে থাকছেন বুবলী। বুবলীর সাথে কি চুক্তি হয়েছে? এ বিষয়ে এক সাক্ষাৎকারে বুবলী উত্তর দিয়েছেন।  

চারটি ছবিতেই নায়িকা-ই আপনি কি না, এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন,  খবরটা আমারও কানে এসেছে। বিষয়টি পরিষ্কার করতে চাই। শাকিব যে চারটি ছবির ঘোষণা দিয়েছেন তার মধ্যে ‘প্রিয়তমা’ ও ‘বীর’-এ বেশ আগেই আমি চুক্তিবদ্ধ হয়েছিলাম। কয়েকবার ছবি দুটির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও পরিচালক হিমেল আশরাফের বিদেশ চলে যাওয়া এবং কাজী হায়াৎ আংকেলের অসুস্থতার কারণে হয়নি। অন্যদিকে ‘পাসওয়ার্ড’-এর সিক্যুয়াল ‘পাসওয়ার্ড ২’। যেহেতু আগের পর্বে আমি ছিলাম, পরের পর্বেও আমি থাকব, এটাই তো স্বাভাবিক! আর ‘ফাইটার’-এর বিষয়টা পরিচালক জানাবেন।

শাকিব জানান, তার হাতে থাকা জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ চলচ্চিত্রের শুটিংয়ের পরপরই তিনি শুরু করবেন কাজী হায়াত পরিচালিত ‘বীর’ চলচ্চিত্রের শুটিং। এ চলচ্চিত্রের মধ্য দিয়ে নিজের ক্যারিয়ারের ৫০তম চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছেন ঢাকাই ছবির এ জনপ্রিয় নির্মাতা। এ চলচ্চিত্রটির পরপরই পর্যায়ক্রমে অন্যান্য চলচ্চিত্রের শুটিং করবেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা