kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

ভেঙে যাচ্ছে দিশা-টাইগারের সম্পর্ক!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জুন, ২০১৯ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



ভেঙে যাচ্ছে দিশা-টাইগারের সম্পর্ক!

বলিউডে 'জাস্ট ফ্রেন্ড' মানেই নির্ভেজাল বন্ধুত্ব ছেড়ে সম্পর্ক আরো এক ধাপ এগিয়েছে বোঝায়। আজ পর্যন্ত এমন কোনো সেলেব্রিটি নেই যিনি নিজের প্রেমজীবনের কথা প্রথমেই সবার সামনে স্বীকার করেছেন। টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কও ব্যতিক্রম নয়। 

তবে এখন শোনা যাচ্ছে, ভেঙে যাচ্ছে টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্ক। দুই তারকার ঘনিষ্ঠ মহল থেকেই এই খবর পাওয়া গিয়েছে। সম্পর্ক ভাঙার কারণ সঠিক ভাবে জানা যায়নি তবে দুজনে সম্পর্ক ভাঙলেও বন্ধু থাকবেন আজীবন।

টাইগার ও দিশার সম্পর্ক বেশ কিছু দিন ধরেই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল। কী কারণে তাদের মধ্যে মতান্তর হচ্ছিল তা স্পষ্ট নয়। কেউ কেউ বলছেন, শিবসেনা প্রধান উদ্ধব ঠাকুরের ছেলে আদিত্য ও দিশার বন্ধুত্বই টাইগারের সঙ্গে সম্পর্ক ভাঙার অন্যতম কারণ। একাধিক বার আধিত্য ও দিশাকে একসঙ্গে দেখা গিয়েছে। তবে দিশা ও টাইগার দুজনের ঘনিষ্ঠ মহলই জানিয়ে এটি সঠিক কারণ নয়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, কয়েক সপ্তাহ আগেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন টাইগার ও দিশা। তার পরেও তাদের একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। ফলে ভবিষ্যতে তারা যে বন্ধু থাকতেই চান সেটাই স্পষ্ট।

শুরু থেকে কখনওই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি দিশা বা টাইগার। একাধিক অনুষ্ঠানে, রেস্তরাঁয় প্রায়ই তাদের একসঙ্গে দেখা যেত। কিন্তু যখনই সম্পর্ক নিয়ে কিছু প্রশ্ন করা হত দুজনেই তা এড়িয়ে যেতেন। কিন্তু এবার তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসলো।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য



সাতদিনের সেরা